ন্যান্সি পেলোসির স্বামীর ওপর সহিংস আক্রমণ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:২৪, ৮ই ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

ন্যান্সি পেলোসির স্বামীর ওপর সহিংস আক্রমণ

newsup
প্রকাশিত নভেম্বর ১, ২০২২
ন্যান্সি পেলোসির স্বামীর ওপর সহিংস আক্রমণ

হাকিকুল ইসলাম খোকন , সিনিয়র প্রতিনিধিঃ যুক্তরাষ্ট্রের কংগ্রেসের প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসির স্বামী পল পেলোসি তাদের ক্যালিফোর্নিয়ার বাড়িতে এক হামলাকারীর সহিংস আক্রমণের শিকার হয়েছেন।

গত শুক্রবার (২৮ অক্টোবর) স্থানীয় সময় সকালে এ ঘটনা ঘটে। হামলাকারীকে আটক করা হয়েছে। হামলার কারণ কী, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে এক বিবৃতিতে জানিয়েছে পেলোসির কার্যালয়।খবর বাপসনিউজ।বিবৃতিতে বলা হয়েছে, ৮২ বছর বয়সী পলকে হাসপাতালে নেওয়া হয়েছে। সেখানে তাকে ভালভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে এবং তিনি পুরোপুরি সেরে যাবেন বলে আশা করা হচ্ছে। হামলার ঘটনার সময় স্পিকার পেলোসি বাড়িতে ছিলেন না। ঘটনার পরপরই যারা দ্রুত ব্যবস্থা নিয়েছেন এবং হাসপাতালে যারা পলকে চিকিৎসা করছেন তাদের সবার প্রতি স্পিকার পেলোসি ও তার পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

এমন একটি সময়ে ব্যক্তিগত গোপনীয়তা রক্ষার জন্যও পেলোসি সবাইকে অনুরোধ জানান বলে জানিয়েছেন তার মুখপাত্র।ন্যান্সি পেলোসি ডেমোক্রেটিক পার্টির প্রভাবশালী নেতা ও কংগ্রেসের সদস্য। বর্তমানে দ্বিতীয়বারের মতো হাউজের স্পিকার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি।

ন্যান্সির ৮২ বছর বয়সী স্বামী পল একজন সফল ব্যবসায়ী। রিয়েল এস্টেটের ব্যবসা রয়েছে তার। এই বয়সেও নিজের ব্যবসা নিজেই দেখাশুনা করেন। ন্যান্সির এক মুখপাত্র জানিয়েছেন, হামলায় গুরুতর আহত পল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। আশা করা হচ্ছে, তিনি খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবেন।

খবরে বলা হয়, হামলার ঘটনার সময় স্পিকার পেলোসি বাড়িতে ছিলেন না। ঘটনার পরপরই যারা দ্রুত ব্যবস্থা নিয়েছেন এবং হাসপাতালে যারা পলকে চিকিৎসা করছেন তাদের সবার প্রতি স্পিকার পেলোসি ও তার পরিবার কৃতজ্ঞতা প্রকাশ করেছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।