BengaliEnglishFrenchSpanish
১৯ নভেম্বর সিলেটে বিএনপির গণসমাবেশ, মঞ্চ তৈরীর কাজ শুরু - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

১৯ নভেম্বর সিলেটে বিএনপির গণসমাবেশ, মঞ্চ তৈরীর কাজ শুরু

newsup
প্রকাশিত নভেম্বর ১১, ২০২২
১৯ নভেম্বর সিলেটে বিএনপির গণসমাবেশ, মঞ্চ তৈরীর কাজ শুরু

ডেস্ক রিপোর্ট: আগামি ১৯ নভেম্বর শনিবার সিলেটে বিএনপির বিভাগীয় গণসমাবেশ অনুষ্টিত হবে। সমাবেশস্থল নগরের চৌহাট্টা এলাকার সিলেট সরকারি আলিয়া মাদ্রাসা মাঠ। এ লক্ষে গত বৃহস্পতিবার বিকেল থেকে এই মাঠে মঞ্চ নির্মাণের কাজ শুরু করেছেন শ্রমিকেরা।

গণসমাবেশ কেন্দ্র করে সিলেটে বিএনপির নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ তৈরি হয়েছে। সমাবেশ সফল করতে কয়েক সপ্তাহ ধরে বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা প্রস্তুতি বৈঠক, গণসংযোগ ও লিফলেট বিতরণ করছেন।

সমাবেশস্থলে গিয়ে দেখা গেছে, আশপাশের কয়েক কিলোমিটার এলাকায় ডিজিটাল ব্যানার, ফেস্টুন ও বিলবোর্ডে ভরে গেছে। মাঠের এক পাশে জড়ো করা হয়েছে বাঁশ ও কাঠ। ৩০ জন শ্রমিক সেখানে কাজ করছেন।

জেলা বিএনপির সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী বলেন, মঞ্চ নির্মাণ কিংবা অন্য কোনো প্রচার-প্রচারণায় পুলিশ কোনো বাধা দেয়নি। বিএনপির নেতা-কর্মীরা গণসমাবেশ সফল করতে সব ধরনের প্রস্তুতি শুরু করেছেন। মঞ্চ নির্মাণকাজ শুরু হয়েছে।

এখন পর্যন্ত চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর ও বরিশালে বিএনপির পাঁচটি বিভাগীয় গণসমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১২ নভেম্বর শনিবার ফরিদপুরে গণসমাবেশ অনুষ্ঠিত হবে। এরপর ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।