বিএনপি ১০ তারিখে লালকার্ড পেয়েছে - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, ভোর ৫:০২, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিএনপি ১০ তারিখে লালকার্ড পেয়েছে

newsup
প্রকাশিত ডিসেম্বর ১৭, ২০২২
বিএনপি ১০ তারিখে লালকার্ড পেয়েছে

ডেস্ক নিউজ: ক্ষমতাসীন দল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, জনগণ বিএনপিকে ১০ তারিখে লালকার্ড দেখিয়ে দিয়েছে। তারা পেয়েছে অশ্বডিম্ব। ৩০ ডিসেম্বরেও ঘোড়ার ডিম পাবে। যদি তারা সফল হয়, সেদিন ঘোড়া ডিম পারবে।

তবে ২৪ ডিসেম্বরের গণমিছিল আওয়ামী লীগের সম্মেলনের কারণে পিছিয়ে ৩০ ডিসেম্বর নেওয়ায় বিএনপিকে ধন্যবাদ জানান তিনি। মহান বিজয় দিবস উপলক্ষে শনিবার (১৭ ডিসেম্বর) রাজধানীতে আওয়ামী লীগের ‘বিজয় শোভাযাত্রা’য় তিনি এই কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ আন্দোলনে খেলবে। নির্বাচনেও খেলবে। সেমিফাইনাল সামনে। তারপর ফাইনাল। ফাইনালের আন্দোলনেও বিএনপি হারবে। নির্বাচনেও হারবে।

আন্দোলন-নির্বাচনে বিএনপিকে পরাজিত করতে আওয়ামী লীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকার নির্দেশনা দেন দলটির সাধারণ সম্পাদক। তিনি বলেন, আমি এখানে এসেছি মোটরসাইকেলে করে। ঢাকায় শুধু স্লোগান, আর স্লোগান। বুড়িগঙ্গা, ধলেশ্বরী, শীতলক্ষার সব ঢেউ ঢাকা মহানগরীতে।

শোভাযাত্রায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুর রাজ্জাক বলেন, মানুষ শেখ হাসিনাকে দেশ পরিচালনা করার জন্য দায়িত্ব দিয়েছে। আগামী নির্বাচন পর্যন্ত তিনি ক্ষমতায় থাকবেন। পৃথিবীর কোনও শক্তি ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না। নির্বাচনে জনগণ ভোট না দিলে আমরা সালাম করে চলে যাব।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।