দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়-কলেজের সুবর্ণজয়ন্তী পালনের লক্ষে লন্ডনে সভা অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:৩৬, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়-কলেজের সুবর্ণজয়ন্তী পালনের লক্ষে লন্ডনে সভা অনুষ্ঠিত

newsup
প্রকাশিত জানুয়ারি ১৬, ২০২৩
দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয়-কলেজের সুবর্ণজয়ন্তী পালনের লক্ষে লন্ডনে সভা অনুষ্ঠিত

মুহাম্মদ সালেহ আহমদ ( লন্ডন) :

দেওকলস দ্বিপাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের সুবর্ণ জয়ন্তী উপলক্ষে ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে এক বিশেষ পরামর্শ সভা লন্ডনে অনুষ্ঠিত হয়।

৯ জানুয়ারি সোমবার লণ্ডনের একটি রেস্টুরেন্টে বিশেষ পরামর্শ সভায় সভাপতিত্ব করেন প্রফেসর শাহানুর আহমদ খান।
সভা যৌথভাবে পরিচালনা করেন আবুল লেইছ, রুপা মিয়া, সাইফুল ইসলাম সায়েক ।

সভায় বিস্তারিত আলোচনার মাধ্যমে সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয় যে, উক্ত প্রতিষ্ঠানের সাবেক ছাত্রছাত্রীদেরকে নিয়ে এবছরের মধ্যেই লন্ডনে পূর্নমিলনী অনুষ্ঠিত হবে। আর এ মহতি অনুষ্ঠানের সফল আয়োজনে এবং সমাপনে সভায় সবাই দৃঢ় প্রতিশ্রুতি ব্যক্ত করেন।
অনেকেই আসতে পারেননি বলে এপোলজি দেন এবং গৃহীত সিদ্ধান্তগুলোতে ঐক্যমত পোষন করেন। অনুষ্ঠানের ব্যাপারে বিস্তারিত পরবর্তীতে যথাক্রমে ও যথাসময়ে জানানো হবে বলে সভায় সিদ্বান্ত হয়।

উল্লেখ্য যে, উক্ত স্কুলের ষষ্ঠ শ্রেণী থেকে প্রতিষ্ঠাকালীন প্রথম এস এস সি তে উত্তীর্ণ ছাত্রছাত্রীরা দেশবিদেশে অবস্থানরত সাবেক ছাত্রছাত্রীদের নিয়ে ইউকে তে এক মিলনমেলা করার প্রত্যাশায় দীর্ঘদিন ধরে আলোচনা করে আসছেন।
এ সভায় সর্বপ্রকার দল-মত-পথ পরিহার করে সকল প্রাক্তন ছাত্রছাত্রীদেরকে এ পূর্নমিলনী অনুষ্ঠানকে সুসাফল্য মণ্ডিত করার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো হয় ।

পরিশেষে সভাপতির ধন্যবাদ শেষে দোয়ার মধ্যমে সভার যবনিকা ঘটে। অনুষ্ঠান সফল করতে আহ্বান জানিয়ে বক্তব্য রাখেন- প্রফেসর শাহানুর আহমদ খান, মিঃ আবুল লেইছ , রূপা মিয়া, মোঃ সাইফুল ইসলাম সায়েক , মোঃ মজাহিদ আহমদ লিটন, মোঃ নজরুল ইসলাম, আংগুর আলী, শাহ এম আলী প্রমুখ ।
প্রেসবিজ্ঞতি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।