BengaliEnglishFrenchSpanish
আবার সিলেটের কাছেই ধরাশায়ী সাকিবের বরিশাল - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

আবার সিলেটের কাছেই ধরাশায়ী সাকিবের বরিশাল

newsup
প্রকাশিত জানুয়ারি ২৪, ২০২৩
আবার সিলেটের কাছেই ধরাশায়ী সাকিবের বরিশাল

স্পোর্টস ডেস্ক: শেষ বলে ফরচুন বরিশালের জয়ের জন্য প্রয়োজন ছিল ৭ রান। তখন রেজাউর রহমান রাজাকে কিছু একটা পরামর্শ দিতে থাকেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। চোয়ালবদ্ধ প্রতিজ্ঞা নিয়ে রেজাউর শেষ বলটি ছুড়লেন লেগ স্ট্যাম্পে। বলটি ফাইন লেগ দিয়ে মোহাম্মদ ওয়াসিম চারও মারেন। কিন্তু জয়ের জন্য সেটি যথেষ্ট না হওয়ায় ওই প্রান্তে ফিল্ডিং করতে থাকা মোহাম্মদ আমির বলটি ধরারও চেষ্টা করলেন না। তাতে শ্বাসরূদ্ধকর ম্যাচে ২ রানে ম্যাচ জিতেছে সিলেট স্ট্রাইকার্স।

নিজেদের প্রথম ম্যাচে এই সিলেটের কাছে হার দিয়েই বিপিএল শুরু করেছিল ফরচুন বরিশাল। এরপর টানা ৫ ম্যাচে দাপট দেখালেও পুনরায় সিলেটের কাছেই ধরাশায়ী হয়েছে।

মঙ্গলবার মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে আগে ব্যাটিং করে ১৭৩ রান করে সিলেট। সেই লক্ষ্য তাড়া করতে নেমে দারুণ জবাবও দিতে থাকে বরিশাল। যদিও ম্যাচটা রোমাঞ্চ ছড়িয়েছে পুরোটা সময়। একবার সিলেটের দিকে ম্যাচ হেলে পড়ে তো আরেকবার বরিশালের দিকে। শেষ ওভারে বরিশালের প্রয়োজন পড়ে ৬ বলে ১৫ রান। কিন্তু তারা সহজ এই লক্ষ্য ছুঁতে পারেনি রেজাউর রহমানের বুদ্ধিদীপ্ত বোলিংয়ে। মেহেদী হাসান মিরাজ ও ইফতেখার আহমেদকে ফেরানোর পরই সিলেটের জয় নিশ্চিত হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।