সিলেটের ৫ কৃতি সন্তান‌কে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের ফুলেল শুভেচ্ছা। - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সন্ধ্যা ৭:৫৬, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেটের ৫ কৃতি সন্তান‌কে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের ফুলেল শুভেচ্ছা।

newsup
প্রকাশিত জানুয়ারি ২৯, ২০২৩
সিলেটের ৫ কৃতি সন্তান‌কে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের ফুলেল শুভেচ্ছা।

ডেস্ক রিপোর্টঃ তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা রাশেদা কে চৌধুরী ২০০৮ সালে তিনি তখনকার তত্ত্বাবধায়ক সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় এবং সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করেছেন। ২০১৭ সালের জানুয়ারিতে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অ্যালামনাইয়ের সভাপতি নির্বাচিত হন।

বাংলাদেশি বংশোদ্ভুত, যুক্তরাজ্য ওয়ার্থিং শহরের মাননীয় মেয়র (প্রথম বাংলাদেশি) বিশিষ্ট সমাজ সেবক কমিউনিটি ব্যক্তিত্ব কাউন্সিলর হেনা চৌধুরী ও মিল্লাদ চৌধুরী মেয়র সহকারী।

বি‌শিষ্ট ব‌্যবসায়ী, সমাজ‌সেবক, হোটেল নূরজাহান গ্র্যান্ড ও নূরজাহান হস‌পিটাল প্রাই‌ভেট লিঃ এর চেয়ারম্যান ডা. নাসিম আহমেদ

বি‌শিষ্ট ব‌্যবসায়ী, সমাজ‌সেবক, ‌লন্ডন প্রবা‌সি বি‌শিষ্ট ব‌্যবসায়ী, সমাজ‌সেবক, ইউরোপীয় বাংলাদেশ ফেডারেশন অব কমার্স অ্যান্ড ইন্ডাস্টিজের প্রেসিডেন্ট সিলেট উইমেন্স মেডিকেল কলেজ ও হাসপাতাল এর চেয়ারম্যান ডক্টর ওয়ালী তছর উদ্দিন এমবিই ম‌হোদয়‌দের ফু‌লেল শুভেচ্ছা জানান সি‌লেট চট্টগ্রাম ফ্রেন্ড‌শীপ ফাউ‌ন্ডেশন, কেন্দ্রীয় ক‌মি‌টি, বাংলা‌দেশ এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শ‌হিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক উৎফল বড়ুয়া।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।