বসন্ত ও ভালোবাসার আয়োজন নিয়ে ‌সারা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৯:১৪, ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বসন্ত ও ভালোবাসার আয়োজন নিয়ে ‌সারা

newsup
প্রকাশিত ফেব্রুয়ারি ৩, ২০২৩
বসন্ত ও ভালোবাসার আয়োজন নিয়ে ‌সারা

ডেস্ক নিউজ: ফ্যাশন সচেতন তরুণ-তরুণীদের জন্য এবারের পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসকে কেন্দ্র করে ‘সারা’ লাইফস্টাইল ভিন্নমাত্রার পোশাকের সম্ভার সাজিয়েছে। ‘সারা’র ফাল্গুনের আয়োজনে রয়েছে ফ্লোরাল মোটিফে হলুদ, কমলা, বাসন্তী রঙের সাথে রয়েল ব্লু, গোলাপী ও সাদা রঙের ভ্যারিয়েশন। রঙিন সব কালেকশনে ট্রেন্ডি প্যাটার্ন আর সময় ও পরিবেশ উপযোগী কাপড়ের ধরন ক্রেতাদের ভালো লাগবে ।

মেয়েদের কালেকশনে থাকছে কুর্তি, সিঙ্গেল থ্রি পিস, কামিজ, ফ্যাশন টপস, লন থ্রি পিস, কাফতান, ক্যাজুয়াল শার্ট। আর ছেলেদের এবারের কালেকশনে রয়েছে পাঞ্জাবি, ক্যাজুয়াল শার্ট, ফতুয়া, পোলো, টি-শার্টসহ বিভিন্ন আয়োজন। এছাড়া ‘সারা’র কিডস কালেকশনে মেয়েদের জন্য থাকছে ফ্রক, টপস, কুর্তি, থ্রি পিস। বয়েজ কালেকশনে থাকছে পাঞ্জাবি, টি-শার্ট, শার্ট, প্যান্ট।

বড়দের ক্ষেত্রে মাত্র ১০০০ টাকা থেকে ৪০০০ টাকা ও ছোটদের ক্ষেত্রে মাত্র ৪৯০ টাকা থেকে শুরু করে ১৫০০ টাকার মধ্যে ফাল্গুন কালেকশনের এসব পোশাক কিনতে পারবেন ক্রেতারা।

ভালোবাসা দিবসেও আছে ‘সারা’র বিশেষ আয়োজন। এই আয়োজনে স্পেশাল কাপল টি-শার্টের পাশাপাশি ছেলে ও মেয়েদের জন্য রয়েছে ভিন্ন ভিন্ন কালেকশনও। ভালবাসা দিবসের কালেকশনে ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, টি-শার্ট। আর মেয়েদের জন্য ভ্যালেন্টাইনস কালেকশনে থাকছে থ্রি পিস, কুর্তি, ফ্যাশন টপস ও ক্যাজুয়াল শার্ট। এছাড়াও ‘সারা’র রেগুলার ডিজাইনের পোশাক তো থাকছেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।