সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন আহমেদ-এর মূত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের শোক প্রকাশ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:২৮, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন আহমেদ-এর মূত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের শোক প্রকাশ

newsup
প্রকাশিত ফেব্রুয়ারি ৭, ২০২৩
সংসদ সদস্য ও আওয়ামীলীগ নেতা মোসলেম উদ্দিন আহমেদ-এর মূত্যুতে যুক্তরাষ্ট্র প্রবাসীদের শোক প্রকাশ

হাকিকুল ইসলাম খোকন,সিনিয়র প্রতিনিধিঃ চট্টগ্রাম–৮ (চান্দগাঁও-‌বোয়ালখালী) আসনের সংসদ সদস্য এবং চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত ৫ ফেব্রুয়ারী রবিবার দিবাগত রাত পৌনে একটার দিকে ঢাকার এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেন তিনি। তিনি প্রায় এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছি‌লেন।

সংসদ সদস্য মোছলেম উদ্দি‌ন আহম‌দের মৃত্যুর বিষয়টি তার ব্যক্তিগত সহকারী আবদুল্লাহ আল মামুন বাপসনিউজকে নিশ্চিত করেছেন।
সংসদ সদস্য মোছলেম উদ্দিন দীর্ঘদিন ধরে ক্যানসারে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী ও চার মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন, গুণগ্রাহী ও রাজনৈতিক সহকর্মী রেখে গেছেন।

২০১৩ সাল থেকে মোছলেম উদ্দিন বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগে দীর্ঘদিন তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। মোছলেম উদ্দিন ২০২০ সালের ১৩ জানুয়ারির উপনির্বাচনে চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। -সংসদ সদস্য ও চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন আহমেদ-এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও পরিবারের প্রতি সমবেদনা করেছেন যুক্তরাষ্ট্র প্রবাসীদের পক্ষথেকে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষঠাতা সাধারন সম্পাদক মুলধারার রাজনীতিক এমএ সালাম,ঊপদেষটা ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন,বৃহতর চট্টগ্রাম আওয়ামী ফোরাম আমেরিকার সভাপতি ফজলুল কদের চৌধুরী আদর,সহ সভাপতি সু্যফুল করিম ও সাধারন সম্পাদক সাংবাদিক হেলাল মাহমুদ,সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন মিঠু,নিউ ইংল্যান্ড আওয়ামী লীগ সভাপতি ওসমান গনি,সহ সভাপতি বিশ্বজিৎ সাহা ও সাধারন সম্পাদক সুহাস বডুয়া হাসু,বোয়ালখালী উপজেলা সমিতি অব আমেরিকার সভাপতি খুরশেদ খন্দকার ,আওয়ামী লীগনেতা মাহবুবুর রহমান মিলন,দেলওয়ার মানিক,জাহাংগীর কবির,গোলাম ফারুক,তারেকুল হায়দার চৌধুরী,মোঃনাজের,নাজিম উদিদন,নবী চৌধুরী,শাহজাহান চৌধুরী,এরশাদ ওয়ারেস,মোঃফুরকান.মাসুদ সিরাজী,মহিউদ্দিন খোকন,ইয়াসমিন ফাত্তাহ ঝরনা ও রুমো চৌধুরী প্রমুখ ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।