যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদারের গণ সংবর্ধনা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সন্ধ্যা ৬:১২, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদারের গণ সংবর্ধনা

newsup
প্রকাশিত মার্চ ৬, ২০২৩
যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদারের গণ সংবর্ধনা

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ গত তেইশ ফেব্রুয়ারী’ ২০২৩ ,টাঙ্গাইল জেলার সখিপুর উপজেলার সখিপুর পৌর সভার ৪নং ওয়ার্ডের সর্বস্তরের জনগন বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদারকে এক বিরল গন সংবর্ধনা প্রদান করেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সখিপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা এবং সূর্য তরুন শিক্ষায়তনের সাবেক অধ্যক্ষএম.গনি। সংবর্ধনা অনুষ্ঠানটির উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন সখিপুর উপজেলার সুনামধন্য ও সফল উপজেলা চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল লেবু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোকমান ফকির মহিলা বিদ্যালয়ের সাবেক অধ্যক্ষ বীর মুক্তিযোদ্ধা আবুল তালুকদার, সখিপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি তাহেরুল ইসলাম তালুকদার এবং টাঙ্গাইল জেলা পরিষদের সাবেক সন্মানিত সদস্য ও আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া বাদল। অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধায়ন ও সন্চালনার দায়িত্বে ছিলেন সখীপুর উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর তালুকদার।

প্রসংগত, বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন তালুকদার ১৯৫২ সালে উক্ত ওয়ার্ডে জন্ম গ্রহন করেন এবং অতি সম্প্রতি “হৃদয়ে বঙ্গবন্ধু ও বাংলাদেশ এবং শান্তিবৃক্ষ শেখ হাসিনা” শীর্ষক দুইটি গ্রন্থ রচনা পুর্বক সখিপুর উপজেলার বিভিন্ন স্কুল কলেজ, লাইব্রেরী এবং মুক্তিযুদ্ধের পরবর্তী প্রজন্মের নিকট বিনা মূল্যে বিতরনের কর্মসূচি গ্রহন করায় তাঁকে উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।

উল্লেখ্য যে, সংবর্ধনা অনুষ্ঠানটি ৪নং ওয়ার্ড কর্তৃক আয়োজন করা হলেও পৌর সভার বিভিন্ন ওয়ার্ড ও উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত প্রায় দশ সহাস্রাধিক জনসাধারনের বিপুল সমাবেশ ঘটে এবং বিপুল করতালি, ক্রেষ্ট প্রদান এবং ফুলেল শুভেচ্ছার মাধ্যমে বীরমুক্তিযোদ্ধা ও লেখক মকবুল হোসেন তালুকদারকে সংবর্ধনা প্রদান করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।