লিটন এখন বাংলাদেশ দলের মূল ব্যাটার: রনি - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:৪৩, ২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

লিটন এখন বাংলাদেশ দলের মূল ব্যাটার: রনি

newsup
প্রকাশিত মার্চ ৩০, ২০২৩
লিটন এখন বাংলাদেশ দলের মূল ব্যাটার: রনি

ডেস্ক নিউজ: টি-টোয়েন্টিতে গত দুই বছর ধরে অনেক পরীক্ষা-নিরীক্ষার পরও সাফল্য মিলছিল না। হুট করে ইংল্যান্ড সিরিজে নিয়ে আসা হয় রনি তালুকদারকে। ব্যস! এরপর থেকেই টি-টোয়েন্টিতে রনি তালুকদার-লিটন দাসের ওপেনিং জুটি আশা দেখাচ্ছে। বুধবার লিটনও অকপটে স্বীকার করেছেন, সঙ্গী বদলেই পাল্টে গেছে ওপেনিং জুটির পারফরম্যান্স। তবে রনি কৃতিত্ব দিচ্ছেন শুধু লিটন দাসকেই। বৃহস্পতিবার বলেছেন, শুধু ওপেনার হিসেবেই নয়, এখন বাংলাদেশের মূল ব্যাটার লিটন।

গত বছর সব সংস্করণ মিলে সারা বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ রান ছিল তার। এই বছরও ধারাবাহিক ভাবে রান করে যাচ্ছেন। ওয়ানডে ও টি-টোয়েন্টি মিলিয়ে সবশেষ ৬ ইনিংসের চারটিতে হাফসেঞ্চুরি পেয়েছেন। গত ম্যাচে তো মাত্র ১৮ বলে ফিফটি করে দেশের দ্রুততম ফিফটির রেকর্ডও গড়েছেন।

বৃহস্পতিবার বিশ্রামের দিনে টিম হোটেলে সতীর্থ লিটনকেই প্রশংসায় ভাসালেন রনি, ‘আমি মনে করি ও (লিটন) এখন বাংলাদেশ দলের মূল ব্যাটার। তার সঙ্গে ব্যাটিং করতে পারা অনেক আনন্দের ব্যাপার। আমরা সবসময় চেষ্টা করি স্ট্রাইক রোটেট করতে। ওর সঙ্গে ব্যাটিং করলে মনে হবে না যে, কীভাবে রান হচ্ছে৷ বরং ওর ব্যাটিং দেখলে মনে হয়, ব্যাটিংটা দেখেই যাই। তাকে দেখে অনেক কিছু শেখারও আছে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।