নিউইয়র্কে ‘গিয়াস-তারেক’ নেতৃত্বাধীন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন অব নিউইয়র্ক (জেবিবিএ) এর ইফতার মাহফিল - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৩:০৭, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কে ‘গিয়াস-তারেক’ নেতৃত্বাধীন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন অব নিউইয়র্ক (জেবিবিএ) এর ইফতার মাহফিল

newsup
প্রকাশিত এপ্রিল ৭, ২০২৩
নিউইয়র্কে ‘গিয়াস-তারেক’ নেতৃত্বাধীন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন অব নিউইয়র্ক (জেবিবিএ) এর ইফতার মাহফিল

ডেস্ক নিউজ : নিউইয়র্কে ‘গিয়াস-তারেক’ নেতৃত্বাধীন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজনেস এসোসিয়েশন অব নিউইয়র্ক (জেবিবিএ)’র ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে গত ৫ এপ্রিল বুধবার। জ্যাকসন হাইটসের মামা’স রেস্টুরেন্টে আয়োজিত এ ইফতার মাহফিলে জ্যাকসন হাইটসের ব্যবসায়ী ছাড়াও নানা শ্রেণী-পেশার বিপুল সংখ্যক মানুষ যোগ দেন।

জেবিবিএ’র সভাপতি গিয়াস আহমেদের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক তারেক হাসান খানের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বারী হোম কেয়ারের সিইও আসেফ বারী টুটুল, নিউইয়র্ক সিটি মেয়রের এশিয়া বিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, বিশিষ্ট চলচ্চিত্র অভিনেতা হেলাল খান, সংগঠনের সহ সাধারণ সম্পাদক এমডি মফিজুর রহমান, সাবেক নির্বাচন কমিশনার জাফর মিতা, নিউইয়র্ক বাংলাদেশী আমেরিকান লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব প্রমুখ।
ইফতারের পূর্ব মুহুর্তে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা এবং দোয়া পরিচালনা করেন বিশিষ্ট ইসলামিক স্কলার ড. রব্বানী। এসময় বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা করে দোয়া করা হয়। মাগরিবের আজানের সঙ্গে সঙ্গে সকলকে ইফতারে আপ্যায়ন করা হয়।

জেবিবিএ’র সভাপতি গিয়াস আহমেদ তাঁদের আহবানে ইফতারে মাহফিলে অংশ নেয়ার জন্য উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি জানান, ইফতার মাহফিল উপলক্ষে এবার জেবিবিএ’র পক্ষ থেকে জ্যাকসন হাইটসের ব্যবসায়ীদের সুবিধার্থে তাদের নিজ নিজ ব্যবসা প্রতিষ্ঠানে আসরের নামাজের পর পরই ইফতার পৌঁছে দেয়া হয়েছে। ব্যবসায়িক ব্যস্ততার কারণে অনেকে ইফতার পার্টিতে আসতে পারেন না বিধায় এবা এ বিশেষ ব্যবস্থা নেয়া হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।