গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে আয়োজিত কেরাত ও ইফতার অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১১:০৭, ১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে আয়োজিত কেরাত ও ইফতার অনুষ্ঠিত

newsup
প্রকাশিত এপ্রিল ১৫, ২০২৩
গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে আয়োজিত কেরাত ও ইফতার অনুষ্ঠিত

ডেস্ক নিউজঃ শুদ্ধ উচ্চারণ ও শিশু কিশোরদের কুরআন চর্চায় অনুপ্রাণিত করার লক্ষ্যে ব্রিটেনে প্রথমবারের মত কেরাত প্রতিযোগিতার আয়োজন করে গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্ট ইউকে। গত ১০ এপ্রিল সোমবার পূর্ব লন্ডনের ইমপ্রেশন ইভেন্টস হলে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে ফাইনাল মুল পর্বে ৯ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

গোলাপগঞ্জ উপজেলা সোশ্যাল ট্রাস্টের চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল বাছিতের সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারি আনোয়ার শাহজাহান ও অর্গানাইজিং সেক্রেটারি মোহাম্মদ জাকারিয়ার পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পপলার অ্যান্ড লাইম হাউ‌জ আসনের এম‌পি আফসানা বেগম, ক্যামডেন কাউন্সিলের মেয়র কাউন্সিলার নাছিম আলী ওবিই, বার্কিং অ্যান্ড ডেগেনহাম কাউন্সিলের মেয়র কাউন্সিলার ফারুক চৌধুরী। কেরাত প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন হাফিজ মাওলানা জিয়াউর রহমান এবং হাফিজ মাওলানা মো রিদওয়ান হোসেন। বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আতিকুর রহমান শাফার, ট্রেজারার বদরুল আলম বাবুল, স্পোর্টস সেক্রেটারি সাইফুল ইসলাম, ইয়ুথ সেক্রেটারি কবির আহমদ এবং নির্বাহী সদস্য তারেক রহমান ছানু।

কেরাত প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন তামজিদ আল কাদির (লক্ষনাবন্দ), ২য় হাফিজ তালহা রহমান (শরিফগঞ্জ) এবং ৩য় ইউসুফ আব্দুল কাদির (কদমরসুল, পশ্চিম আমুড়া)।

সোশ্যাল ট্রাস্টের এমন উদ্যোগের ভূয়সী প্রশংসা করে আফসানা বেগম এমপি বলেন, পবিত্র কোরআন একটি সম্পূর্ণ জীবনব্যবস্থা। একজন ভালো মুসলমানের জীবনের প্রতিটি ক্ষেত্রে কোরআনের আদর্শ অনুসরণ করা জরুরি।

মেয়র নাছিম আলী ওবিই বলেন কমিউনিটির পাশে থেকে কমিউনিটির জন্য কাজ করা সোশ্যাল ট্রাস্টের সকল মহতী প্রয়াস সফল হোক। মেয়র ফারুক চৌধুরী কেরাত প্রতিযোগিতায় বিজয়ীদের অভিনন্দন জানিয়ে সোশ্যাল ট্রাস্টের উত্তরোত্তর সফলতা কামনা করেন।

ট্রাস্টের পক্ষ থেকে বক্তব্য রাখেন সোশ্যাল ট্রাস্টের ভাইস চেয়ারম্যান রুহুল আমিন রুহেল, মোহাম্মদ জহির হোসেন গৌছ, মোহাম্মদ আব্দুল মতিন, এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি রায়হান উদ্দিন ও জেনিফার সারোয়ার লাক্সমী, মেম্বারশিপ সেক্রেটারি নুরুল ইসলাম, কালচারাল সেক্রেটারি সালেহ আহমদ, এডুকেশন সেক্রেটারি আব্দুল বাছিত, নির্বাহী সদস্য লুৎফুর রহমান, মোহাম্মদ সুলতান আহমদ, মুফিজুর রহমান চৌধুরী একলিল, বোর্ড সদস্য আব্দুল হাকিম চৌধুরী, শাহিন আহমদ, মো সিরাজুল ইসলাম, অলি আহমদ, জামিল আহমদ প্রমুখ।

অনুষ্ঠানে কমিউনিটির অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন, কাউন্সিলর ফায়জুর রহমান, রহমত আলী, হাবিবুর রহমান হাবিব, সৈয়দ রাজু আহমদ, হাফিজুর রহমান হাফিজ, দেলোয়ার হোসেন লেবু, গবেষক ফারুক আহমদ, সায়াদ আহমদ ছাদ, আরেফ মঞ্জুর চৌধুরী মিটু, মো: তাজুল ইসলাম, আলহাজ্ব আবুল কালাম, আব্দুল বাছির, মনজুর আহমদ শাহনাজ, ফেরদৌস আলম, মাইজ উদ্দিন আহমদ, মাসুদ আহমদ, আব্দুল কাদির চৌধুরী মুরাদ, আব্দুল কাইয়ূম হান্নান, সৈয়দ তারেক আহমদ, সালাহ উদ্দিন আহমদ, কয়েস আহমদ রুহেল, আব্দুস সামাদ, সিদ্দিকুর রহমান সিদ্দিক, অলিউর রহমান খান, এহতেশামুল হক বাহার, রোমান আহমদ চৌধুরী, রহিমা খানম, সুহেল আহমদ চৌধুরী, এনাম চৌধুরী, মাহবুব আলী খানসুর, ফারিহা আক্তার, মোহাম্মদ শামীম আহমদ, কবি আমির খছরু, সুহেল আহমদ বদরুল, হেলাল আহমদ, আমির উদ্দিন, সেলিম আহমদ, ইকবাল আহমদ, কাওছার হোসেন জগলু, মোহাম্মদ আলী রিংকু, ফরিদ আহমদ, কামাল উদ্দিন, তপু শেখ, মকসুদ আহমদ, সুহেল আহমদ, ইয়াইয়া খান, সাদেক আহমদ, আলী হোসেন খান, সুরত আলী প্রমুখ।

উপস্থিত নেতৃবৃন্দরা সোশ্যাল ট্রাস্টের কার্যক্রম ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতেও সাথে থাকার অঙ্গীকার করেন।-বিজ্ঞপ্

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।