ভারতে খেলবে বলে দুই ভাগে বাংলাদেশ সফর করবে আফগানিস্তান - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৩:৪০, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ভারতে খেলবে বলে দুই ভাগে বাংলাদেশ সফর করবে আফগানিস্তান

newsup
প্রকাশিত মে ১১, ২০২৩
ভারতে খেলবে বলে দুই ভাগে বাংলাদেশ সফর করবে আফগানিস্তান

ডেস্ক নিউজ: আগামী জুনে ঘরের মাঠে আফগানিস্তানের সঙ্গে দুটি টেস্ট, তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলার কথা ছিল বাংলাদেশের। ব্যস্ত সূচির কারণে শুরুতে একটি টেস্ট কমলেও এখন কমানো হয়েছে একটি টি-টোয়েন্টি! পাশাপাশি ভারতের মাটিতে সিরিজ খেলার সুযোগ পেয়ে বাংলাদেশ সফরের সূচি পরিবর্তনেরও প্রস্তাব দিয়েছে আফগান ক্রিকেট বোর্ড। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অবশ্য আফগানিস্তানের প্রস্তাব মেনে নিয়েছে বলে জানিয়েছেন ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস।

আগামী জুনে ঈদের আগে বাংলাদেশে একটি টেস্ট ম্যাচ খেলবে আফগানিস্তান। এরপর ভারতে গিয়ে সাদা বলের ক্রিকেটে দ্বি-পাক্ষিক সিরিজ খেলবে আফগানরা। ভারত সিরিজ শেষ করে আবার বাংলাদেশে ফিরে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে রশিদ খানের দল।

বৃহস্পতিবার ইংল্যান্ডে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস আফগানিস্তানের দুই ভাগে সফর করার বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে বলেছেন, ‘এটা আগে থেকেই পরিকল্পনা ছিল। যেহেতু মাঝে কোরবানির ঈদ আছে। তারা চেয়েছে এখানে একটা সংস্করণে খেলে ভারত চলে যাবে। সেখানে ভারতের সঙ্গে একটা সিরিজ আছে। সেটা খেলার জন্য তারা চলে যাবে। এখানে একটা টেস্ট ম্যাচ হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।