মোহামেডানের বিপক্ষে ফাইনালে খেলতে চায় আবাহনী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৩:০৩, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মোহামেডানের বিপক্ষে ফাইনালে খেলতে চায় আবাহনী

newsup
প্রকাশিত মে ১৫, ২০২৩
মোহামেডানের বিপক্ষে ফাইনালে খেলতে চায় আবাহনী

ডেস্ক নিউজ: এই মৌসুমে এখন পর্যন্ত শিরোপাবিহীন আবাহনী লিমিটেড। স্বাধীনতা কাপে সেমিফাইনাল থেকে বিদায়। প্রিমিয়ার লিগে দ্বিতীয় অবস্থানে থেকে শিরোপা স্বপ্ন বেশ ফিকে হয়ে গেছে। বাকি রইলো ফেডারেশন কাপ। আগামীকাল মঙ্গলবার সেমিফাইনালে শেখ রাসেলকে হারাতে পারলেই ট্রফি ছোঁয়া দূরত্বে থাকবে দেশের অন্যতম ঐতিহ্যবাহী দলটি। এর জন্য সর্বোচ্চ প্রস্তুতি নিচ্ছে মারিও লেমসের শিষ্যরা। কুমিল্লার শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বিকাল সোয়া ৩টায় হবে ম্যাচটি, সরাসরি দেখাবে টি স্পোর্টস।

অনেক দিন পর দেশের দুই চিরপ্রতিদ্বন্দ্বীর লড়াই হওয়ার আভাস মিলেছে। ক্রীড়ামোদীদের অনেকেই তা চাইছেন। আবাহনীর পর্তুগিজ কোচও চাইছেন ফাইনালে উঠে মোহামেডানের মুখোমুখি হতে। এমনিতে ফেডারেশন কাপের বর্তমান ট্রফি আবাহনীর ঘরে। তার ওপর টুর্নামেন্টে রেকর্ড সর্বোচ্চ ১২ বারের শিরোপাধারী আকাশি-নীল জার্সিধারীরা।

এমন অভিজ্ঞতার ঝুলি নিয়ে শেখ রাসেলের মুখোমুখি হতে যাচ্ছে আবাহনী। লেমস যেমন বলেছেন, ‘আমরা সেমিফাইনালে লড়াই করার জন্য প্রস্তুত আছি। সবাই যার যার জায়গা থেকে নিজেদের খেলাটা খেলতে পারলে জয় আসবেই। এছাড়া অনেক দিন পর মোহামেডানও ফাইনালে উঠেছে। আমরাও চাই তাদের বিপক্ষে ফাইনালে খেলতে।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।