সিলেটের খতমে নবুওয়াত সম্মেলন সফল করা সকল মুসলমানের ঈমানি দায়িত্ব -মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৩:০১, ২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেটের খতমে নবুওয়াত সম্মেলন সফল করা সকল মুসলমানের ঈমানি দায়িত্ব -মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

newsup
প্রকাশিত মে ২৫, ২০২৩
সিলেটের খতমে নবুওয়াত সম্মেলন সফল করা সকল মুসলমানের ঈমানি দায়িত্ব -মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী

বিশেষ সংবাদদাতা : আগামী ২৭ মে ‘২৩, শনিবার, সিলেটের ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠে উলামা পরিষদ বাংলাদেশ কর্তৃক খতমে নবুওয়াত সম্মেলনের আয়োজন করা হয়েছে। সম্মেলন সফল করার লক্ষ্যে আজ বাদ মাগরিব, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ’র মুহতারাম সভাপতি হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলীর সাথে মতবিনিময় করেন উলামা পরিষদের নেতৃবৃন্দ। মতবিনিময়কালে হযরত মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী সম্মেলনের প্রতি পূর্ণ সমর্থন ব্যক্ত করে তা সফলের লক্ষ্যে পূর্ণ সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

এসময় মাওলানা হুছামুদ্দীন চৌধুরী ফুলতলী বলেন, খতমে নবুওয়াত আন্দোলন চলমান একটি আন্দোলন। আমাদের সিলসিলার বুযুর্গগণ এই আন্দোলনে নিজেদের রক্ত বিলিয়ে দিয়েছিলেন। মিথ্যা নবুওয়াতের দাবিদারের বিরুদ্ধে বলিষ্ঠ আন্দোলন বজায় রাখা সকল মুমিনের ঈমানি দায়িত্ব।

তিনি আরো বলেন, লা-মাযহাবী, আহলে কুরআন ও মিথ্যা নবুওতের দাবিদার কাদিয়ানি এরা সকলেই বাতিল ফিরকা। তারা এদেশে বিদেশীদের এজেন্ট হয়ে কাজ করছে। শুধু দ্বীন ইসলামের জন্য নয়, দেশের স্বার্বভৌমত্বের জন্যও তারা হুমকি স্বরুপ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।