ইতালিতে বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান মন্জা ব্রিয়ানচার আনন্দ ভ্রমন ২০২৩ ফ্রান্স এর ক্যান্স শহরে সম্পন্ন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ২:০১, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ইতালিতে বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান মন্জা ব্রিয়ানচার আনন্দ ভ্রমন ২০২৩ ফ্রান্স এর ক্যান্স শহরে সম্পন্ন

newsup
প্রকাশিত আগস্ট ৮, ২০২৩
ইতালিতে বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান মন্জা ব্রিয়ানচার  আনন্দ ভ্রমন ২০২৩ ফ্রান্স এর ক্যান্স শহরে সম্পন্ন

ইতালি প্রতিনিধি : ইতালিতে সামার মৌসুমে প্রবাসী বাংলাদেশী পরিবারদের জন্য আনন্দ ভ্রমণ এর আয়োজন করে বিভিন্ন সমিতি ও সংগঠন। অনেকে আবার কয়েকটি পরিবার একত্রিত হয়েও এমন আয়োজন করে থাকেন। প্রচন্ড গরমে সকলের প্রথম পছন্দের তালিকায় থাকে সমদ্র ভ্রমণ। তারই ধারাবাহিকতায় ইতালির বিভিন্ন শহরে সামার মৌসুমে প্রবাসী বাংলাদেশিদের সমুদ্র ভ্রমণের আয়োজন চলছে।
প্রতি বছরের ন্যায় এবার ও অনুষ্ঠিত হলো ফ্রান্স এর ক্যান্স শহরে বৃহত্তর নোয়াখালী সমিতি মিলান মন্জা ব্রিয়ানচা ইতালি আনন্দ ভ্রমন ২০২৩।
মিলান থেকে ৫ টি বাসে করে প্রায় ২৬০ জন লোক নিয়ে এই আনন্দ ভ্রমন অনুষ্ঠিত হয়। বাসের মধ্য সবাইকে সকালের নাস্তা কোরানু হয় এবং বাসের মধ্য ই হৈ হুল্লুর আর আনন্দে আনন্দে প্রবাসী পরিবারদের নানান আড্ডার মধ্য দিয়ে লটারি বিতরণ করে যাত্রা শুরু করে দুপুরে নির্ধারিত গন্তব্যে পৌঁছান। দুপুরের আপ্পায়ন শেষে সকলেই বেরিয়ে পড়েন সমদ্র বিলাসে। যে যার মত করে উপভোগ করেন সমদ্র স্নান।
বিকালে সমুদ্র স্নান শেষে ফেরার পূর্বে অংশগ্রহণকারী সকলের উপস্থিতিতে লটারির ড্র আয়োজন করা হয়। ছুটো সোনামনিদের জন্য নানান খেলাধুলা সহ লটারি বিজয়ীদের মধ্য আয়োজকদের পক্ষ থেকে পুরস্কার তুলে দেওয়া হয়। সমিতির সাধারণ সম্পাদক দুলাল মোহাম্মদ এর পরিচালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী সমিতির সভাপতি সেলিম আহমেদ,সাবেক প্রধান উপদেষ্টা গোলাম সারোয়ার, বর্তমান প্রধান উপদেষ্টা মীর হোসেন বিপ্লব, উপদেষ্টা ফখরুল ইসলাম, আহছানুল্লাহ হাসান, আজিজুল হক, সিনিয়র সহ সভাপতি শহিদুল ইসলাম ফারুক, সহ সভাপতি আবদুল্লাহ আল হারুন শিপন, সহ সভাপতি বিসমিল্লাহ বাচ্চু,সহ সভাপতি নুরুল আফসার, সহ সভাপতি মোঃ ফাহিম ফোরকান, সহ সভাপতি রাজু আহমেদ রাজন,সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ ভূইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান সজীব, যুগ্ম সাধারণ সম্পাদক সুফি উল্যাহ সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ,যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ স্মরন, সাংগঠনিক সম্পাদক জহিরুল ইসলাম জনি, সহ সাংগঠনিক সম্পাদক মাইনুর রাসেল আরাফাত, প্রচার সম্পাদক আজিম উদ্দিন, সহ প্রচার সম্পাদক কামরান হাসান কাউসার, সহ প্রচার সম্পাদক ফয়সাল ইসলাম।,কোষাধ্যক্ষ আরমান উদ্দিন, আইন ও আন্তর্জাতিক সম্পাদক আজম খান, ধর্ম বিষয়ক সম্পাদক জাকির হোসেন,ক্রান বিষয়ক সম্পাদক মোঃ সুমন পাটোয়ারী, ক্রীড়া সম্পাদক মোঃ রিপন, সম্মানিত সদস্য শাহাদাত হোসেন,মোঃ সাইদ হোসেন,মোঃ রুবেল, মোঃ রহমান আরিফুল মোহাম্মদ মাহিদ প্রমুখ।
লটারি বিজয়ীদের মধ্য টিভি মোবাইল ফোন সহ প্রায় ত্রিশটি পুরস্কার বিতরণী শেষে মিলানের উদ্দেশে ফেরার যাত্রা শুরু করেন এবং রাতে মিলানে এসে পৌঁছালে সকলেই শুকরিয়া আদায় করেন।
আগামী ২০ আগষ্ট পার্কো নভারাতে বৃহত্তর নোয়াখালী সমিতির আয়োজনে প্রবাসী পরিবারদের আনন্দ আরো বাড়িয়ে দিতে গ্রিল পার্টির আয়োজন করা হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।