জিএসসি ইস্ট লন্ডন ব্রাঞ্চের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১:০২, ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

জিএসসি ইস্ট লন্ডন ব্রাঞ্চের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত

newsuk
প্রকাশিত অক্টোবর ৩০, ২০২৩
জিএসসি ইস্ট লন্ডন ব্রাঞ্চের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত
লন্ডন অফিস :
গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকের ইস্ট লন্ডন ব্রাঞ্চের উদ্যোগের এক কার্য নির্বাহী কমিটির সভা  জিএসসির কেন্দ্রিয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সম্প্রতি সংগঠনের চেয়ারপার্সন আব্দুল মালিক কুটির সভাপতিত্বে ও সহ সাধারন সম্পাদক সালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জিএসসির কেন্দ্রীয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান।
সভায় বিগত দিনের আর্থিক রিপোর্ট পেশ করেন সংগঠনের ট্রেজারার আবুল মিয়া।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাউথ ইস্ট রিজিওনের ট্রেজারার সুফী সুহেল আহমদ, সাউথ ইস্ট রিজিওনের সহ সভাপতি এম এ গফুর ও আখলাকুর রহমান, আবাব মিয়া, জগম্বর আলী, মজির উদ্দিন, আব্দুস সুবহান, ছুরুক মিয়া, কামরান বেগ,হাজি ইরফান আলী, আমির হোসেন, আশরাফ চৌধুরী, গোলাম কুদ্দুস কামরুল, নুর আহমদ প্রমুখ।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৭ নভেম্বর ৬ টায় জিএসসির কেন্দ্রীয় কার্যালয়ে সংগঠনের এজিএম অনুষ্ঠিত হওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। উক্ত এজিএম সভায় সকলকে উপস্থিত থাকার অনুরোধ করা হয়েছে।
সভায় ইস্ট লন্ডন ব্রাঞ্চের সহ সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ সাংবাদিক ছমির উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করা হয়, এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।
– সংবাদ বিজ্ঞপ্তি
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।