‘ফাইনাল দেখতে আসছি’-গিলকে শচীন কন্যার বার্তা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৩:৩৩, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

‘ফাইনাল দেখতে আসছি’-গিলকে শচীন কন্যার বার্তা

newsup
প্রকাশিত নভেম্বর ১৮, ২০২৩
‘ফাইনাল দেখতে আসছি’-গিলকে শচীন কন্যার বার্তা

নিউজ ডেস্ক: ঢাকঢাক গুড়গুড় করে এখন আর কিছুই গোপন নেই। ক্রিকেটার শুবমন গিলের সঙ্গে কিংবদন্তি শচীন টেন্ডুলকার কন্যা সারার মন দেওয়া-নেওয়া যেন এখন ‘ওপেন সিক্রেট’।

ডেঙ্গু জ্বরের কারণে বিশ্বকাপের শুরুর কয়েক ম্যাচ খেলতে পারেননি ভারতীয় ওপেনার শুবমন গিল। তখন এক্স হ্যান্ডেলে নিয়মিত শুবমনের আরোগ্য কামনা করেছেন সারা। দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে আগে কানাঘুষো থাকলেও বিশ্বকাপ থেকেই নতুন করে প্রকাশ্য হতে থাকে দুজনের সম্পর্কের বিষয়টি।

সুস্থ হয়ে শুবমন মাঠে ফিরতেই গ্যালারিতে দেখা গেছে সারাকে। ডানহাতি ওপেনার প্রতি বাউন্ডারিতে উল্লাস আর আউট হলে মন খারাপের সময়ে সবার আগে দেখা সারাকে। এমনকি দুজনকে একসঙ্গে শোরুমও উদ্বোধন করতে দেখা গেছে। কোন সারার সঙ্গে মন দেওয়া-নেওয়া চলছে, এমন গুঞ্জনে শোনা যাচ্ছিল সাইফ আলী খান কন্যা সারা আলী খানের নামও। সারা আলী নিজেই খোলাসা করেছেন, ভুল সারাকে জিজ্ঞেস করা হয়েছে।

মুম্বাইয়ে নিউজিল্যান্ডের সঙ্গে সেমিফাইনালে মাঠেই ছিলেন সারা। শুবমনের প্রতি বাউন্ডারিতে তাকে লাফিয়ে উল্লাস করতে দেখা গেছে। আজ সারা নিজের এক্স হ্যান্ডেলে লিখেছেন, আহমেদাবাদে ভার‍ত-অস্ট্রেলিয়া ফাইনালেও তাকে দেখা যাবে। এবং কেন ফাইনালে যাচ্ছেন সেটাও জানিয়েছেন শচীন কন্যা।

এক্স হ্যান্ডেলে সারা লিখেছেন, ‘ফাইনাল দেখতে আসছি, ভালো করে খেলো শুবমন গিল।’ সঙ্গে ভালোবাসার একটা ইমোও এঁকেছেন সারা। প্রেমিকার এমন প্রেমময় বার্তায় ফাইনালে অস্ট্রেলিয়াকেই না জ্বালিয়ে দেন শুবমন গিল!

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।