মরমী কবি দেওয়ান হাছন রাজাকে নিয়ে কতিপয় ব্লগারদের কুরুচি পুর্ন ভিডিও চিত্র প্রকাশে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভা। - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৯:১১, ১লা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ

মরমী কবি দেওয়ান হাছন রাজাকে নিয়ে কতিপয় ব্লগারদের কুরুচি পুর্ন ভিডিও চিত্র প্রকাশে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভা।

newsup
প্রকাশিত নভেম্বর ১৯, ২০২৩
মরমী কবি দেওয়ান হাছন রাজাকে নিয়ে কতিপয় ব্লগারদের কুরুচি পুর্ন ভিডিও চিত্র প্রকাশে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভা।

সোলেমান হোসেন চুন্নু সিলেট : আজ ১৯ নভেম্বর সন্ধায় হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি পরিষদ সিলেট এর উদ্যোগে, সিলেট বিভাগের অহংকার, খ্যাতনামা মরমি কবি দেওয়ান হাছন রাজা কে নিয়ে”অজানা কাহিনি”নামে ভিডিও প্রকাশ করে মারাত্মক মানহানিকর কুরুচিপূর্ণ বিতর্কিত বক্তব্য সম্বলিত ভিডিও চিত্রের প্রকাশের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

হাছন রাজা লোক সাহিত্য ও সংস্কৃতি কেন্দ্রীয় পরিষদের সভাপতি জনাব কবি ও গবেষক আবু ছালেহ আহমদ সভাপতিত্তে সাধারন সম্পাদক সোলেমান হোসেন চুন্নু পরিচালনায় প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন হাছন রাজা পরিবারের পক্ষে সংগঠনের উপদেষ্টা দেওয়ান শাহবাজ রাজা চৌধুরী ও উপদেষ্টা শামীম রেজা চৌধুরী এডভোকট ,ড.শহীদুল ইসলাম, সংগঠনের সিনিয়র সহ সভাপতি বাউল বিরহী কালা মিয়া,সহ সভাপতি বাউল আব্দুল খালিক,সহ সভাপতি দেওয়ান গাজী আব্দুর কুদ্দছ সামশাদ,সহ সাধারন সম্পাদক এম, কামরুল চৌধুরী,সাংগঠনিক সম্পাদক সেলিম মিয়া,কোষাধ্যক্ষ সৈয়দ নিয়াজ আহমদ, ইউ কে সাংগঠনিক সম্পাদক আহমেদুর রহমান ইকবাল, সাংস্কৃতিক সম্পাদক মোঃ ফাতাউর রহমান,সদস্য মোঃ তারেক আহমদ চৌধুরী,মোঃ সোলেমান হক টিটু,সাইফুল ইসলাম, আর উপসিত ছিলেন,আলা উদ্দিন,ছালিক উদ্দিন লিটন,আলী আহমদ রেদওয়ান,মোঃ ইউনুছ আলাী প্রমূখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।