সাস্টিয়ান ক্লাবের নতুন কমিটি গঠন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১২:২২, ২৫শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সাস্টিয়ান ক্লাবের নতুন কমিটি গঠন

banglanewsus.com
প্রকাশিত জানুয়ারি ২৯, ২০২৪
সাস্টিয়ান ক্লাবের নতুন কমিটি গঠন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) সাবেক শিক্ষার্থীদের সংগঠন ‘সাস্টিয়ান ক্লাবের’ নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে দায়িত্ব পেয়েছেন মকদ্দুস আলী ও সাধারণ সম্পাদক হিসেবে মো. মোখলেছুর রহমান পারভেজ।

শনিবার(২৭ জানুয়ারি) সন্ধ্যায় সিলেট নগরীর ‘গ্রান্ড সিলেট হোটেল এন্ড রেস্টুরেন্টে’ সংগঠনটির পঞ্চম বার্ষিক সাধারণ সভায় এ কমিটি গঠন করা হয়।

দায়িত্ব পাওয়া অন্যান্যদের মধ্যে রয়েছেন, সহ-সভাপতি হিসেবে সুজিত কুমার রায়, মো: শাহজাহান কবীর ও মোহাম্মদ আবেদুজ্জামান। যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে সৌমিত্র সিংহ দাস, যুগ্ম সম্পাদক মো: রবিউল ইসলাম (জুয়েল), ফাইন্যান্স ও একাউন্টস বিষয়ক সম্পাদক সচ্ছিদানন্দ চক্রবর্তী বাবলু। সাংগঠনিক সম্পাদক হিসেবে আবু সাদাত মোহাম্মদ সায়েম দায়িত্ব পেয়েছেন।

এছাড়া খাদ্য বিষয়ক সম্পাদক হিসেবে মোহাম্মদ আফজাল হোসেন, লাইব্রেরী ও আইটি বিষয়ক সম্পাদক ফয়েজ উল্লাহ, সামাজিক ও সাংস্কৃতিক সম্পাদক সাগর বিশ্বাস, অফিস সম্পাদক মোশতাক আহমেদ কয়েছ, খেলাধুলা বিষয়ক সম্পাদক এস এম সাইদুর রহমান ও ফ্যামিলি এফেয়ার বিষয়ক সম্পাদক অধ্যাপক ড. তাহমিনা ইসলাম।

এছাড়া উপদেষ্টা কমিটি রয়েছেন, অধ্যাপক নাসিমা হক খান, সাব্বির আহমেদ চৌধুরী, দেলোয়ার ঈসমাইল, অধ্যাপক ড. মোহাম্মদ মস্তাবুর রহমান ও অধ্যাপক ড. মো: ফারুক উদ্দিন। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।