একদিনের জন্য কোটিপতি, যা যা করলেন বাংলাদেশিসহ ১৬ প্রবাসী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৪:১২, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

একদিনের জন্য কোটিপতি, যা যা করলেন বাংলাদেশিসহ ১৬ প্রবাসী

newsup
প্রকাশিত মে ৪, ২০২৪
একদিনের জন্য কোটিপতি, যা যা করলেন বাংলাদেশিসহ ১৬ প্রবাসী

আপনাকে যদি একদিনের জন্য একজন কোটিপতির মতো জীবন-যাপন করার সুযোগ দেওয়া হয় তাহলে আপনি কি করতেন?

নিউজ ডেস্ক: আরব আমিরাতের দুবাইয়ে ১৬ জন নির্মাণ শ্রমিক গত ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবসে এক দিনের জন্য কোটিপতি হওয়ার সুযোগ পান। যার মধ্যে ছিলেন বাংলাদেশি প্রবাসীও।

মধ্যপ্রাচ্যের সংবাদমাধ্যম খালিজ টাইমস শনিবার (৪ মে) এক প্রতিবেদনে জানিয়েছে, এই ১৬ প্রবাসী নির্মাণ শ্রমিক তাদের জাম্পস্যুট খুলে— স্যুটকোর্ট, দামি জুতা, চশমা পরেন। এছাড়া প্রত্যেককে দেওয়া হয় দামি ব্যাগ।

তারা এরপর চড়েন বিশ্বের সবচেয়ে দামি গাড়িগুলোতে। এসব গাড়িতে করে দুবাইয়ে ঘুরে বেড়ান। তাদের প্রথম গন্তব্য ছিল দুবাই মারিনা। সেখানে তারা একটি বিলাসবহুল প্রমোদতরীতের পার্টি করেন। এছাড়া নিজেরা মিলে একটি কেক কাটেন। ওইদিন তারা ঘুমান একটি পাঁচ তারকা হোটেলে। সঙ্গে সবচেয়ে দামি জায়গা থেকে তাদের জন্য খাবার আনা হয়।

একদিনের জন্য কোটিপতি হওয়ার সুযোগ পাওয়া বাংলাদেশি প্রবাসী জাহিদ বলেন, “এভাবে জীবন উপভোগ করার সুযোগ বা স্বপ্ন আমরা খুব বেশি দেখি না। এগুলো উপভোগ করে আমরা খুবই আনন্দ পেয়েছি।”

রামদয়াল নামের এক ভারতীয় প্রবাসী বলেছেন, “আমি কখনো কল্পনা করিনি কখনো পাঁচ তারকা একটি হোটেলের গেস্ট হব। অসাধারণ অনুভূতি যা ভাষায় প্রকাশ করতে পারব না। আমরা কাজে যাওয়ার সময় শত শত দামি গাড়ি দেখি। আমার খুবই ভালো লাগছে এরকম একটি গাড়িতে বসার সুযোগ পেয়েছি।”

এই প্রবাসীদের এমন সুযোগ করে দিয়েছিল ‘ওয়ার্ল্ড স্টার হোল্ডিং’ নামের একটি নির্মাণ প্রতিষ্ঠান। এসব প্রবাসী প্রতিষ্ঠানটিতে দীর্ঘ সময় ধরে কাজ করেছেন। যারা সবচেয়ে ভালো করেছেন তাদের এমন উপহার দিয়ে সম্মানিত করেছে প্রতিষ্ঠানটি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।