নিউইয়র্কে মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানের নাগরিক সংবর্ধনা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ২:২৮, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কে মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানের নাগরিক সংবর্ধনা

editorbd
প্রকাশিত জুলাই ১, ২০২৪
নিউইয়র্কে মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ভিপি মিজানের নাগরিক সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট: নিউইয়র্কে মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান (ভিপি মিজান) কে নাগরিক সংবর্ধনা প্রদান করেছে প্রবাসী মৌলভীবাজার জেলাবাসী। ২৪ জুন সোমবার রাতে ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে যুক্তরাষ্ট্র সফররত সাবেক ছাত্র নেতা ও সমাজ কর্মী ভিপি মিজানের এই সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়।

কমিউনিটি এক্টিভিস্ট সালেহ চৌধুরীর সভাপতিত্বে এবং টিটু চৌধুরী ও দপদীর রায় বোরনের যৌথ পরিচালনায় এ অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কমিউনিটি এক্টিভিস্ট বদরুন নাহার খান মিতা, লায়েকুল হাসান তরফদার, মোহাম্মদ এন মজুমদার, ফজলুর রহমান ফজলু, ইমরান আহমদ (চেয়ারম্যান), সোহান আহমদ টুটুল, আহমেদ জিলু, মনজুর চৌধুরী জগলু, তজমুল হোসেন, বসির খান, সাহান আহমদ, সৈয়দ গৌছুল হোসেন, ইমরান শাহ রন, জিল্লুর রহমান খান, জুবায়ের খান জুয়েল, সাপ্পি আহমেদ, মোঃ টুকু, তামিম চৌধুরী, সায়েম মুন্তাকিম, মুমিন, খলিলুর রহমান, এস কে সোহেলুজ্জামান খান, কৃষিবিদ সোলায়মান, শামিম আহমদ প্রমুখ। অনুষ্ঠানে মৌলভীবাজার প্রবাসীরা ছাড়াও বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিপুলসংখ্যক প্রবাসী বাংলাদেশি অংশ নেন। অনুষ্ঠানটি প্রবাসী মৌলভীবাজার জেলাবাসীর মিলনমেলায় পরিণত হয়।

অনুষ্ঠানে ভিপি মিজানকে আয়োজকদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছাসহ ক্রেস্ট প্রদান করা হয়। তিনি আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সব সময় তার এলাকাসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। ভিপি মিজান বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে প্রবাসীদের অনবদ্য অবদানের জন্য ধন্যবাদ জানিয়ে বলেন, আপনারা অবশ্যই আপনাদের ছেলে-মেয়েদের সাথে নিয়ে বাংলা কৃষ্টি কালচারসমৃদ্ধ অনুষ্ঠনগুলোতে যাবেন যাতে করে তারা বাংলাদেশকে মনের মধ্যে লালন করে।
উল্লেখ্য, মৌলভীবাজার জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান (ভিপি মিজান) এর যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে মৌলভীবাজার জেলাবাসী এ সংবর্ধনা সভার আয়োজন করে।

সুত্র: ইউএসনিউজ অনলাইন ডটকম

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।