এক তেজসে উড়লেন মোদি, আরেক তেজসে ডুবেছেন ভক্ত কঙ্গনা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, ভোর ৫:২৩, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

এক তেজসে উড়লেন মোদি, আরেক তেজসে ডুবেছেন ভক্ত কঙ্গনা

newsup
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২৩
এক তেজসে উড়লেন মোদি, আরেক তেজসে ডুবেছেন ভক্ত কঙ্গনা

নিউজ ডেস্ক: ভারতের নিজস্ব প্রযুক্তিতে তৈরি যুদ্ধবিমান তেজসে উড়লেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আজ শনিবার সকালে বেঙ্গালুরুর ‘হিন্দুস্থান অ্যারোনটিকস লিমিটেডের’ (হ্যাল) বিমানঘাঁটি থেকে ভারতীয় বিমানবাহিনীর এক কর্মকর্তার পাশে বসে মোদি যুদ্ধবিমানে করে উড়াল দেন তিনি।

এদিকে ভারতীয় বিমানবাহিনীকে উৎসর্গ করে গত ২৭ অক্টোবর ভারতীয় প্রেক্ষাগৃহে মুক্তি পায় মোদিভক্ত বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত অভিনীত সিনেমা ‘তেজস’। তেজসে ‘গর্বিত’ নরেন্দ্র মোদি উড়লেও, কঙ্গনার ‘তেজস’ এ লোকসান ৫০ কোটি রুপির বেশি।

পরিচালক সর্বেশ মেওয়ারা পরিচালিত সিনেমাটিতে বিমানবাহিনীর অফিসার তেজস গিলের চরিত্রে অভিনয় করেন কঙ্গনা। মুক্তির প্রথম দিনে সিনেমাটি ঘিরে দর্শকদের মধ্যে কোনও উন্মাদনা ছিল না। প্রথম দিন বক্স অফিস থেকে মাত্র ১.২৫ কোটি রুপি আয় করে সিনেমাটি। ঘোষণার পর থেকে সিনেমাটি নিয়ে বেশ আলোচনা হওয়ার পরও প্রথম দিন সিনেমা হলের ৭% দর্শকাসনও পূর্ণ হয়নি। প্রথম দিন সকালে দর্শকের অভাবে ৯৫ শতাংশ শো বাতিল হয়ে যায়।

প্রথম সপ্তাহের মতো দ্বিতীয় সপ্তাহেও সমগ্র ভারতে ধুঁকতে থাকায় হল থেকে নেমে যায় ‘তেজস’। সিনেমাটির শো প্রেক্ষাগৃহ থেকে উঠিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেয় প্রদর্শক সমিতি। ১৪ দিন চলা সিনেমাটি বিশ্বব্যাপী আয় করে মাত্র ৪ কোটি ২৫ লাখ রুপি রুপি।

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ৭০ কোটি রুপি ব্যয়ে ‘তেজস’ তৈরি হয়েছে। ‘তেজস’-এর ওটিটি স্বত্ব, স্যাটেলাইট এবং মিউজিক স্বত্ব বিক্রি করে সব মিলিয়ে প্রযোজকের ঘরে ঢুকেছে ১৭ কোটি রুপি। সংবাদমাধ্যমটির মতে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠানকে অন্তত ৫০ কোটি রুপি লোকসান গুনতে হয়েছে।

এদিকে অভিনেত্রীর মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ইমার্জেন্সি’তে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করছেন কঙ্গনা রনৌত। সিনেমাটিতে তিনি শুধু অভিনয়ই করেননি, সামলেছেন পরিচালনা ও প্রযোজনার দায়িত্বও। যদিও নেটিজেনদের একাংশের ধারণা, ‘প্রোপাগান্ডা’ ভিত্তিক সিনেমা হতে চলেছে ইমার্জেন্সি। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পদ্ম শিবিরকে খুশি করতেই এটি বানাচ্ছেন কঙ্গনা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।