জৈন্তাপুরে বৃদ্ধের লাশ উদ্ধার, পুলিশ বলছে প্রতিপক্ষের হামলায় নিহত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, ভোর ৫:২৬, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

জৈন্তাপুরে বৃদ্ধের লাশ উদ্ধার, পুলিশ বলছে প্রতিপক্ষের হামলায় নিহত

newsup
প্রকাশিত নভেম্বর ২৫, ২০২৩
জৈন্তাপুরে বৃদ্ধের লাশ উদ্ধার, পুলিশ বলছে প্রতিপক্ষের হামলায় নিহত

নিউজ ডেস্ক: সিলেটের জৈন্তাপুরে হাফেজ আব্দুস শুক্কুর (৬২) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকালে উপজেলার হরিপুর বাগেরখাল এলাকায় এই ঘটনা ঘটে। পুলিশ বলছে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় তিনি নিহত হয়েছেন।

নিহত হাফেজ আব্দুস শুক্কুর উপজেলার ফতেহপুর ইউনিয়নের (হরিপুর) বাগেরখাল দলইপাড়া এলাকার মৃত আব্দুল মালিকের ছেলে। তিনি স্থানীয় দারুল উলুম হেমু মাদ্রাসায় শিক্ষকতা করতেন। তিনি সৌদি আরবেও ছিলেন।

নিহত হওয়ার বিষয়টি আজকের পত্রিকাকে নিশ্চিত করেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয় বলে জানান ওসি।

ওসি বলেন, ‘আব্দুস শুক্কুরের সঙ্গে অনেক দিন ধরে জায়গা নিয়ে বিরোধ চলছিল প্রতিবেশী বদরুল ইসলাম ও নজরুল ইসলামের। উভয় পক্ষের মধ্যে মামলাও চলছে। আজ সকালে শুক্কুর বিরোধপূর্ণ জায়গায় আনারসের চারা লাগাতে গেলে নজরুল ও বদরুল বাধা দেন। এ সময় উভয় পক্ষের কথা-কাটাকাটির একপর্যায়ে মারামারিতে জড়ালে প্রতিপক্ষের লাঠির আঘাতে শুক্কুর নিহত হন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।