টি-টেনে ভারতীয় পেসারের বিশাল নো বল নিয়ে সমালোচনা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৪:৫৪, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

টি-টেনে ভারতীয় পেসারের বিশাল নো বল নিয়ে সমালোচনা

newsup
প্রকাশিত ডিসেম্বর ৩, ২০২৩
টি-টেনে ভারতীয় পেসারের বিশাল নো বল নিয়ে সমালোচনা

ক্রিড়া ডেস্ক :

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট মানেই যেন একের পর এক আলোচনা। জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ আইপিএল থেকে শুরু করে বিশ্বের বিভিন্ন প্রান্তে হওয়া টি-টেন লিগ-ভাইরাল হওয়ার মতো অনেক ঘটনাই ঘটে থাকে। ২০২৩-২৪ মৌসুমের আবুধাবি টি-টেন লিগে ঘটেছে বিশাল এক নো বলের ঘটনা।

আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে গত রাতে টুর্নামেন্টের ১৪ তম ম্যাচে মুখোমুখি হয়েছে নর্দার্ন ওয়ারিয়র্স ও চেন্নাই ব্রেভস। ভারতীয় পেসার অভিমন্যু মিথুন খেলছেন নর্দার্ন ওয়ারিয়র্সের হয়ে। চেন্নাই ব্রেভস ইনিংসের ৫ম ওভারের ঘটনা। ওভারের তৃতীয় বলে চেন্নাই ব্যাটার চারিথ আসালাঙ্কাকে দারুণ এক ইয়র্কার করেন মিথুন। মিথুনের সেই বলটা হয়েছে বিশাল এক নো বল। বোলিংয়ের সময় ভারতীয় পেসার পা ফেলেছেন বোলিং মার্ক থেকে অনেক দূরে। সামাজিকমাধ্যমে এই নো বল ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। কেউ একজন টুইটারে লিখেছেন, ‘আবুধাবি টি-টেন লিগে কী হচ্ছে?’ সামাজিকমাধ্যমে কেউ একজন মন্তব্য করেছেন, ‘টি-টেন ক্রিকেটে কী হচ্ছে?’ আবার কারো মন্তব্য, ‘আবুধাবি টি-টেন লিগে নো বল।’

চেন্নাই ব্রেভসের বিপক্ষে প্রথমে ব্যাটিং করে নর্দার্ন ওয়ারিয়র্স করেছে ৩ উইকেটে ১০৬ রান। রান তাড়া করতে নেমে ২ বল হাতে রেখে ৫ উইকেটের জয় পেয়েছে চেন্নাই ব্রেভস। ১০ বলে ২৭ রান করে ম্যান অব দ্য ম্যাচ হয়েছেন দলটির জিম্বাবুয়ের ব্যাটার সিকান্দার রাজা। নর্দার্ন ওয়ারিয়র্সরে পেসার মিথুন ২ ওভারে ১১ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।