ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির সেরা দুইটি এওয়ার্ড প্রাপ্ত মোক্তার খান কে সংবর্ধনা দিয়েছে তরিনো প্রবাসী - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, ভোর ৫:৪৬, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির সেরা দুইটি এওয়ার্ড প্রাপ্ত মোক্তার খান কে সংবর্ধনা দিয়েছে তরিনো প্রবাসী

newsup
প্রকাশিত অক্টোবর ১১, ২০২৩
ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির সেরা দুইটি এওয়ার্ড প্রাপ্ত মোক্তার খান কে সংবর্ধনা দিয়েছে তরিনো প্রবাসী

ইতালি প্রতিনিধি : বৈধ পথে দেশে রেমিটেন্স প্রেরণ করে ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির বিশ বছর পূর্তি অনুষ্ঠানে সেরা রেমিটেন্স এওয়ার্ড হিসেবে দুইটি পুরস্কার প্রাপ্ত হওয়ায় তরিনোর বিশিষ্ট ব্যবসায়ী ঢাকা ইন্টারন্যাশনাল এর প্রোফাইটার মোক্তার খান কে সংবর্ধণা দিয়েছে তরিনো প্রবাসীরা। রবিবার স্থানীয় একটি হলরুমে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রবীণ প্রবাসী ফজল হাওলাদার এর সভাপতিত্বে কামরুল হাসান এর পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোর্ আন তেলাওয়াত ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির রিজিওনাল ম্যানেজার খন্দকার আরাফাত কে ঢাকা ইন্টারন্যান্যাশনাল ব্রাঞ্চের পক্ষ থেকে এবং তরিনো প্রবাসীদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও একটি সম্মাননা স্মারক তুলে দেওয়া হয় । এছাড়াও এওয়ার্ড প্রাপ্ত মোক্তার খান কে তরিনো প্রবাসী ,বৃহত্তর ঢাকা সমিতি ,বৃহত্তর কুমিল্লা সমিতি ,সিলেট সমিতি ,মাদারীপুর সমিতি ,নোয়াখালী সমিতি ,ব্রাম্মণবাড়িয়া সমিতি ,ভৈরব সমিতির পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশ সমিতি তরিনোর প্রতিষ্ঠাতা সভাপতি মিলন মিয়া ,কমিউনিটি নেতা এবিএম আসাদ উল্লাহ ,বিশিষ্ট ব্যবসায়ী সোহরাব হোসেন ,রশিদ পেদা ,বৃহত্তর কুমিল্লা সমিতির সভাপতি লুৎফুর সরকার ,বৃহত্তর ঢাকা সমিতির সাধারণ সম্পাদক আরিফ হোসেন ,ঢাকা সমিতির সভাপতি আলেকসান মোল্লা সিনিয়র সহ সভাপতি আনিসুজ্জামান আনিস,সাংস্কৃতিক সম্পাদিকা ইভা আক্তার লাকি ,মাদারীপুর সমিতির সভাপতি খন্দকার মিন্টু ,সিলেট সমিতির সভাপতি আব্দুল জলিল,রেজাউল করিম মিন্টু ,রিমন মিয়া ,রাজ্জাক মোল্লা ,ঢাকা ইন্টারন্যাশনাল ব্রাঞ্চের পক্ষে রাহুল সহ বিভিন্ন আঞ্চলিক সমিতির নেতৃবৃন্দ।

মোক্তার খান তার বক্তব্যে তরিনো প্রবাসীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই অর্জন তিনি প্রবাসীদের প্রতি উৎসর্গ করেন। প্রবাসীরা দেশে রেমিটেন্স প্রেরণ করার ফলেই তিনি এই সম্মান অর্জন করেছেন তাই সকল তরিনো প্রবাসী গ্রাহকদের প্রতি ধন্যবাদ ও শুভেচ্ছা জানান এবং এই সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।

পরিশেষে সকল প্রবাসীদের সুস্থতা কামনা করে মোনাজাত করা হয় এবং সকল প্রবাসীদের জন্য দুপুরের প্রীতিভোজের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি গঠে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।