যে কারণে শাকিবের সঙ্গে জুটি বাঁধা হয়নি তানজিন তিশার, জানালেন প্রযোজক - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সন্ধ্যা ৬:২৯, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

যে কারণে শাকিবের সঙ্গে জুটি বাঁধা হয়নি তানজিন তিশার, জানালেন প্রযোজক

newsup
প্রকাশিত নভেম্বর ২২, ২০২৩
যে কারণে শাকিবের সঙ্গে জুটি বাঁধা হয়নি তানজিন তিশার, জানালেন প্রযোজক

নিউজ ডেস্ক: নির্মাতা মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০১৯ সালে। ঢালিউডের ব্যবসাসফল সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শবনম বুবলী। তবে সিনেমাটির প্রযোজক জানিয়েছেন, শাকিবের বিপরীতে এতে প্রথমে অভিনয় করার কথা ছিল তানজিন তিশার। কিন্তু পরে তাঁকে বাদ দিয়ে বুবলীকে চূড়ান্ত করা হয়।

কিন্তু এবার মুক্তির চার বছরের মাথায় তিশার বাদ পড়ার বিষয়ে মুখ খুলেছেন সিনেমাটির প্রযোজক মো. ইকবাল। প্রযোজকের কথায়, সিনেমাটিতে যুক্ত হওয়ার সময় এক বিনোদন সাংবাদিকের সহযোগিতা কিংবা তদারকির কারণেই তিনি বাদ দিয়ে দেন এই অভিনেত্রীকে।

গতকাল মঙ্গলবার বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেন ইকবাল। তিনি বলেন, ‘‘‘পাসওয়ার্ড’’ সিনেমাটি যখন বানাই, তখন নায়িকা হিসেবে তানজিন তিশাকে ভেবেছিলাম শাকিবের বিপরীতে। সন্ধ্যার দিকে আমাদের একটি রেস্টুরেন্টে বসার কথা। এরই মধ্যে তিনি চূড়ান্ত হন। হঠাৎ করে এক সাংবাদিক আমাকে ফোন করে জানতে চাইলেন, ‘‘আপনি কি তানজিন তিশাকে নিয়ে বসছেন?’’ বললাম, আমি ও আমার স্ক্রিপ্ট রাইটার আব্দুল্লাহ জহির বাবু ও তপু খানকে নিয়ে ৭টার দিকে বসব। এখানে বিনোদনের সাংবাদিক কীভাবে জানল! এই বিষয়টা আমার একটু লাগছে! তখন আমি শাকিব খানকে বললাম, আমরা তো ৭টায় বসছি, আপনি কি আসতে পারবেন? তিনি সম্মতি দিলেন। আবারও ফোন করলেন ওই সাংবাদিক। জানতে চাইলেন, শাকিব খান কি বসবেন? তখন আমার মনে হলো যে, আমাকে হয়তো তিনি সন্দেহ করছেন। তখন তাঁকে বললাম, হ্যাঁ, শাকিব খান আসছেন।’

ইকবাল আরও বলেন, ‘শাকিব খান সময় মতো চলে আসলেও আমি তাঁকে গাড়ি থেকেই নামতে দিইনি। বললাম, আপনি চলে যান। তার দুই–তিন মিনিট পরে তানজিন তিশা আসেন। তখন তানজিন তিশাকে জিজ্ঞেস করলাম, কে আপনি? তিনি জহির বাবুর দিকে হাঁ করে তাকিয়ে আছেন। আমি সেদিন বসিও নাই। তারপর তিশার বদলে এ ছবিতে বুবলীকে ইন করিয়ে দিলাম।’

প্রসঙ্গত, কয়েক দিন ধরেই আলোচনায় ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা। গত ১৫ নভেম্বর রাতে অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হন তিশা। মধ্যরাত থেকেই গুঞ্জন ছড়িয়ে পড়ে—তিনি ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। সুস্থ হয়ে বাসায় ফিরে তিশা জানান, ফুড পয়জনিং হয়েছিল, এ কারণে খারাপ লাগছিল বলে ঘুমের ওষুধ সেবন করেন। এর পার্শ্বপ্রতিক্রিয়ায় বমি হয় এবং তিনি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন।


তিশা আরও জানান, আত্মহত্যা করার মতো মেয়ে নন তিনি। এ ছাড়া আরও বেশ কিছু বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করবেন বলেও জানান। এর মাঝে আবার এক বিনোদন সাংবাদিকের বিরুদ্ধে মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে লিখিত অভিযোগ দিয়ে আসেন তিশা। এরই পরিপ্রেক্ষিতে অভিনেত্রীর বিরুদ্ধে মানববন্ধন করেন বিনোদন সাংবাদিকেরা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।