ঢাকা -১১ আসনে ভোট গণনা চলছে - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সন্ধ্যা ৬:২৩, ২৪শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ঢাকা -১১ আসনে ভোট গণনা চলছে

banglanewsus.com
প্রকাশিত জানুয়ারি ৭, ২০২৪
ঢাকা -১১ আসনে ভোট গণনা চলছে

জাতীয় ডেস্ক:

ঢাকা-১১ আসনে রামপুরার বনশ্রীর হলি ক্রিসেন্ট (ইন্টা:) স্কুল অ্যান্ড কলেজে তিনটি কেন্দ্রে বেলা ৩টা পর্যন্ত ৬.৬৬ শতাংশ ভোটার ভোট দিয়েছেন। এই শিক্ষাপ্রতিষ্ঠানে তিনটি কেন্দ্রে নারী ভোটারেরা ভোট দেন। তিনটি কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১০ হাজার ২০৫ জন। কাস্ট হয়েছে ৬৮০টি। এরমধ্যে ২৮ নম্বর কেন্দ্রে ভোটার ৩ হাজার ৪১৭, কাস্ট হয়েছে ২০৩। ২৯ নম্বর কেন্দ্রে ভোটার ৩ হাজার ৪২০, কাস্ট হয়েছে ২৫০ এবং ৩০ নম্বর কেন্দ্রে ভোটার ৩ হাজার ৩৬৮। কাস্ট হয়েছে ২২৭টি।

আজ রোববার ( ০৭ জানুয়ারি ) সাড়ে ৩টার দিকে তিনটি কেন্দ্রের প্রিসাইডিং অফিসারের সঙ্গে কথা বলে এতথ্য জানা গেছে।

২৮ নম্বর কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা মো. আসিফুল ইসলাম বলে, ভোট শান্তিপূর্ণভাবে হয়েছে। সকাল ১০টা পর্যন্ত এ কেন্দ্রে ভোট কাস্ট হয় ২৭টি, দুপুর ১২টা পর্যন্ত ৮৬টি এবং বেলা ৩টা পর্যন্ত ২০৩টি ভোট কাস্ট হয়। এ কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৪১৭ জন। তিনি আরও বলেন, এখানে ৬টি বুথে ভোট হয়। নৌকার প্রার্থীর ৬ জন, একতারার ১ জন এবং নোঙরের ১ জন এজেন্ট ছিলেন। অন্য ৫ জন প্রার্থীর কোনো এজেন্ট ছিল না। এখানে মোট ৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

২৯ নম্বর কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা কামরুল হাসান বলেন, ১০টা পর্যন্ত ১৫টি, দুপুর ১২টা পর্যন্ত ৭০টি এবং বেলা ৩টা পর্যন্ত ২৫০ জন ভোট দিয়েছেন। এখানে নৌকা এবং একতারার এজেন্ট ছাড়া অন্য কোনো প্রার্থীর এজেন্ট ছিল না।

৩০ নম্বর কেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা জাকিরুল ইসলাম বলেন, এখানে বেলা ৩টা পর্যন্ত ২২৭ জন ভোটার ভোট দিয়েছেন। এই কেন্দ্রে মোট ভোটার ৩ হাজার ৩৬৮। সকাল ১০টা পর্যন্ত ১৫, দুপুর ১২টা পর্যন্ত ৭৩ জন ভোট দিয়েছেন। তিনি আরও বলেন, ৬টি বুথে ভোট গ্রহণ হয়। ইয়ং ভোটারদের উপস্থিতি ছিল বেশি।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।