নিউইয়র্কের খলিল বিরিয়ানী অ্যান্ড হালাল চায়নিজের বর্ষপূর্তি উৎসব ৬ ফেব্রুয়ারী

প্রকাশিত:রবিবার, ২০ জানু ২০১৯ ০২:০১

নিউইয়র্কের খলিল বিরিয়ানী অ্যান্ড হালাল চায়নিজের বর্ষপূর্তি উৎসব ৬ ফেব্রুয়ারী

নিউইয়র্ক প্রতিনিধি: নিউইয়র্কে বাঙালি মালিকানাধীন অন্যতম সেরা রেষ্টুরেন্ট খলিল বিরিয়ানী অ্যান্ড হালাল চায়নিজ প্রথম বর্ষপূর্তি উৎসব আগামী ৬ ফেব্রুয়ারী বুধবার। খাবারের মান নিয়ন্ত্রণকারী বিশ্বখ্যাত প্রতিষ্ঠান নিউইয়র্কের ‘ইন্সটিউট অব কুলিনারী এডুকেশন’ থেকে সনদপ্রাপ্ত রন্ধন শিল্পী মোঃ খলিলুর রহমানের মালিকানাধীন বাঙালী অধ্যুষিত ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকার খলিল বিরিয়ানী হাউজের যাত্রা শুরু হয় এক বছর আগে। বর্ষপূর্তি উপলক্ষে ব্রঙ্কসের গোল্ডেন প্যালেসে এদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১০ টা পর্যন্ত থাকবে বর্ণাঢ্য সব আয়োজন। থাকবে জমকালো সাংস্কৃতিক পরিবেশনা।
খলিল বিরিয়ানী হাউজের কর্ণধার ঢাকা ভার্সিটি থেকে গণিতে মাস্টার্স করা রন্ধন শিল্পী মোঃ খলিলুর রহমান ইউএসএনিউজঅনলাইন.কমকে জানিয়েছেন, তাদের কাস্টমারদের সম্মানেই মূলত বর্ষপূর্তি উৎসবের আয়োজন করা হয়েছে। কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরাও অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।
তিনি জানান, বর্ষপূর্তি উপলক্ষে খলিল বিরিয়ানী অ্যান্ড হালাল চায়নিজে আগামী ১ ফেব্রুয়ারী থেকে ১০ ফেব্রুয়ারী পর্যন্ত থাকবে ২৫% ডিসকাউন্ট।

ব্রঙ্কসের পার্কচেস্টারের প্রাণকেন্দ্র স্টারলিং-বাংলাবাজার এলাকায় ১৪৪৫ ওলমাস্টেড এভিনিউ এবং ২০৬২ মেগ্গ্র এভিনিউতে স্থাপিত খলিল বিরিয়ানী হাউজ বেশ সাড়া জাগিয়েছে নিউইয়র্কের বাঙালী কমিউনিটিতে। প্রতিদিনই রেষ্টুরেন্টট দু’টিতে দেখা যায় বাঙালীসহ অন্যান্য কমিউনিটির ভোজন রসিকদের উপচেপড়া ভিড়। ভিন্ন স্বাদ, আধুনিক মান, রুচি ও স্বাস্থ্য সম্মত নানা খাবার পরিবেশন আর অনুকরণীয় কাস্টমার সার্ভিসের মাধ্যমে খলিল বিরিয়ানী হাউজ নতুন প্রজন্মসহ কমিউনিটির সকলের মন জয় করেছে বলে মন্তব্য করেন বেশ কয়েকজন কাস্টমার।
খলিল বিরিয়ানী হাউজের স্বত্ত্বাধিকারী মোঃ খলিলুর রহমান ইউএসএনিউজঅনলাইন.কমকে জানান, কাস্টমারদের বিপুল চাহিদার প্রতি লক্ষ রেখে এবং প্রবাসী বাংলাদেশিদের প্রত্যাশা পূরণে খলিল বিরিয়ানী অ্যান্ড হালাল চায়নিজকে একটি সুপরিসর পার্টিহল সহ সম্প্রসারনের চিন্তা-ভাবনা চলছে। তিনি জানান, তার রেষ্টুরেন্টটিতে স্থানের সংকুলানের অভাবে অনেকেই বাধ্য হয়ে অন্য রেষ্টুরেন্টে চলে যান কিংবা বাসায় খাবার নিয়ে যান। একারণে অনেক শুভাকাঙ্খী-কাস্টমার তাকে পার্টি হল সহ আরো বড় পরিসরে রেষ্টুরেন্টটি সম্প্রসারনের অনুরোধ জানিয়ে আসছেন। নতুন প্রজন্মসহ ফ্যামিলি নিয়ে আসা কাস্টমারগণও আরো বড় পরিসরে নিরিবিলি পরিবেশের কথা বলছেন তাকে।
খলিল বিরিয়ানী অ্যান্ড হালাল চায়নিজের কর্ণধার খলিলুর রহমান সকলের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।
খলিল বিরিয়ানী হাউজের কর্ণধার মোঃ খলিলুর রহমান যে কোন বিষয়ে তার সাথে যোগাযোগের অনুরোধ জানিয়েছেন। ফোন: ৭১৮-৪৮৩-৮৯০৪, ৩৪৭-৬২১-২৮৮৪ এবং ৬৪৬-৭৬৩-৫০৭৩। ই-মেইল : khalilbiryani@gmail.com, ওয়েব সাইট http://www.khalilbiryani.com

এই সংবাদটি 1,230 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

এ সংক্রান্ত আরও সংবাদ