শেরপুরে চিকিৎসক ও পুলিশসহ ছয়জন করোনাক্রান্ত - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৮:২৩, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

শেরপুরে চিকিৎসক ও পুলিশসহ ছয়জন করোনাক্রান্ত

ADMIN, USA
প্রকাশিত এপ্রিল ১৮, ২০২০
শেরপুরে চিকিৎসক ও পুলিশসহ ছয়জন করোনাক্রান্ত

শেরপুর প্রতিনিধি
শেরপুরে দুই চিকিৎসক ও পুলিশের এক কর্মকর্তাসহ করোনাক্রান্ত হয়েছেন আরো ছয়জন। আজ শুক্রবার রাতে জেলা স্বাস্থ্য বিভাগের করোনা ফোকাল পারসন ডাঃ মোবারক হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন। আক্রান্তরা হচ্ছেন নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দুইজন চিকিৎসক, ঝিনাইগাতী থানা পুলিশের এক কর্মকর্তা, জেলা সদর হাসপাতালের এক এ্যাম্বুলেন্স চালক, সিভিল সার্জন অফিসের এক পিয়ন ও নারায়ণগঞ্জ ফেরত সদর উপজেলার ধলা ইউনিয়নের রসূলপুর গ্রামের এক যুবক। এদের সবাইকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।
নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান জানান, এর প্রেক্ষিতে তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেসহ আশপাশের বাজার্দী ও বাদাগৈড় এলাকার ৩০টি বাড়ি লকডাউন করা হয়েছে।
ডাঃ মোবারক জানান, ঝিনাইগাতী থানায় বিশেষ ব্যবস্থা নেয়া হয়েছে। এছাড়া সংশ্লিষ্টদের সংস্পর্শে আসা অর্ধশতাধিক করোনা সন্দেহভাজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। তিনি বলেন, জেলায় মোট আক্রান্ত ১৫ জনের মধ্যে ৮ জনই স্বাস্থ্য বিভাগের। তবে প্রথম করোনা আক্রান্ত দুই নারী ইতোমধ্যে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বর্তমানে করোনা আক্রান্ত রোগী রয়েছেন ১৩ জন।
এ সম্পর্কে সিভিল সার্জন ডাঃ এ কে এম আনোয়ারুর রউফ জানান, ১৬ এপ্রিল বৃহস্পতিবার শেরপুর থেকে করোনা সন্দেহে ৩৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। পরে তা পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিট ল্যাবে পাঠানো হয়। আজ হাতে পাওয়া রিপোর্টে দুই চিকিৎসক, পুলিশের এক কর্মকর্তা ও স্বাস্থ্য বিভাগের দুই কর্মচারীসহ ছয়জনের নমুনায় করোনা ভাইরাস পজিটিভ আসে। এছাড়া আজ আরো ৩৭ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।