বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্ক’র বনভোজন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৭:০১, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্ক’র বনভোজন

ADMIN, USA
প্রকাশিত জুলাই ৩০, ২০২০
বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্ক’র বনভোজন

নিউইয়র্ক : লং আইল্যান্ডস্থ বেলমন লেক স্টেট পার্কে গত ২৬ শে জুলাই রবিবার বেঙ্গল সোসাইটি অব নিউইয়র্ক রাত্রে ও দিনে কর্মরত সকল সদস্য পরিবার পরিজন নিয় আনন্দ মিলনে বার্ষিক বনভোজন ২০২০ করেন। করোনা দীর্ঘ সময় ঘর বন্দি থাকার পর পরিবারকে নিয়ে লং আইল্যান্ড বেলমন লেক স্টেট পার্ক মুক্ত বাতাসে একটু নিশ্বাস নেয়ার জন্য মিলন মেলা। সবাই সকালে নিজ নিজ গাড়ী নিয়ে পার্কে প্রবেশ করেন।

সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বারবিকিউ পরিবেশন করা হয়। এর পর পরই দেশীয় স্বাদে রকমারী দুপুরের খাবার পরিবেশন করা হয়। এছাড়া মাঝে মাঝে তরমুজ বিতরণ করা হয়। মধ্যহ্ন ভোজের পর মহিলাদের বালিশ খেলা এবং ছোট মেয়েদের বালিশ খেলা অনুষ্ঠিত হয়। এরপর দেশীয় স্বাদে আম চাটনী ও চনা মুড়ি, গরম চা পরিবেশন করা হয়। শেষ সময়ে ছোট আকারে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।

খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। বনভোজনে সার্বিকভাবে সহযোগিতা করেন বেঙ্গল সোসাইটির উপদেষ্টা আবু তালেব চৌধুরী চান্দু, বেঙ্গল সোসাইটির সভাপতি মাহমুদুল হক চৌধুরী ও বেঙ্গল সোসাইটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সবুজ।বনভোজনে আরো উপস্থিত ছিলেন বেঙ্গল সোসাইটির উপদেষ্টা রানা মোঃ আয়াজ, উপদেষ্টা আবুল কাসেম, উপদেষ্টা আজিজ খান, সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল ফাত্তাহ্ রিয়াদ, সাবেক সিনিয়র সহ সভাপতি আমিরুজ্জামান চৌধুরী, সাবেক নির্বাচন কমিশনার মোশারফ হোসেন, তৈয়ব মোঃ লিটন ও জাতীয় পার্টির সভাপতি হাজী আবদুর রহমান, বেঙ্গল সোসাইটির সিনিয়র সহ সভাপতি মোঃ জামিল হোসেন, বেঙ্গল সোসাইটির সহ সভাপতি জয়নাল আবেদীন, বেঙ্গল সোসাইটির কোষাধ্যক্ষ বোরকান খান, সদস্য আব্দুল মোতালেব সহ সকল সদস্যের পরিবার নিয়ে বিকাল ৮টায় পার্ক ত্যাগ করেন নিজ নিজ বাড়ীতে চলে আসেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।