নবাগত জেলা প্রশাসক মতবিনিময় - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:১৬, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নবাগত জেলা প্রশাসক মতবিনিময়

ADMIN, USA
প্রকাশিত সেপ্টেম্বর ২৭, ২০২০
নবাগত জেলা প্রশাসক মতবিনিময়

চারঘাট (রাজশাহী) :
রাজশাহী জেলার নবাগত জেলা প্রশাসক আব্দুল জলিল সাথে উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা প্রশাসন আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নিবার্হী অফিসার সৈয়দা সামিরার সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ ফকরুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভুমি কর্মকর্তা নিয়তি রানী কৈরী, উপজেলা কৃষি কর্মকর্তা লুৎফুন-নাহার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডাঃ আশিকুর রহমান, উপজেলা প্রকৌশলী মকবুল হোসেন, চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ড উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস,এম শামীম আহম্মেদ,উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া বিল্পব ও উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক ও চারঘাট প্রেসক্লাবেরর সাধারন নজরুল ইসলাম বাচ্চুসহ উপজেলার ৬টি ইউপি চেয়ারম্যান এবং বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন স্তরের পেশার ব্যক্তিবর্গবৃন্দ।
নবাগত জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, শেখ হাসিনার মুলনীতি, গ্রাম শহরের উন্নতি এই প্রতিপাদ্য বিষয়ক সামনে রেখে ১৯৭১ সালের সেই ভয়াল বিভৎস দিনটি স্বরন এর মাধ্যমে কয়েকজন স্বাধীনতাকামী বীর মুক্তিযোদ্ধা পাক সেনাদের শক্তিশালী ক্যাম্প উৎখাত করতে গিয়ে বুকের রক্ত ঢেলে দিয়েছিলেন বীর বাঙ্গালী মুক্তি সেনা দল। মুক্তিযোদ্ধা নিহতদের স্বরন করি। বতর্মান সরকার উন্নয়নের সরকার। সরকারের যে উন্নয়নের পরিকল্পনা রয়েছে তা বাস্তবায়ন করার জন্য সকলের প্রতি আহবান জানান। তিনি কৃষি ও শিক্ষা খাতকে গুরুত্ব দিয়ে বর্তমান সরকারের নেয়া সকল পরিকল্পনা বাস্তবায়নের লক্ষ্যে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান। এছাড়া মাদক নিমুর্লে স্থানীয় প্রশাসনকে আরো কঠোর হতে বললেন তিনি। সবশেষে উপজেলা চত্বরে নির্মাধীন ৩ তলা ভবন মডেল মসজিদ পরিদর্শন করেন নবাগত জেলা প্রশাসক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।