সামাদ চৌধুরীর কবর জিয়ারতে জাপা প্রার্থী আতিক - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৮:২৯, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সামাদ চৌধুরীর কবর জিয়ারতে জাপা প্রার্থী আতিক

editor
প্রকাশিত জুন ১৪, ২০২১
সামাদ চৌধুরীর কবর জিয়ারতে জাপা প্রার্থী আতিক

নিউজ ডেস্কঃ

সিলেট-৩ আসনের প্রয়াত সংসদ সদস্য মাহমুদ-উস-সামাদ চৌধুরী এমপি’র কবর জিয়ারত করেছেন উপনির্বাচনে জাতীয় পার্টির মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী আলহাজ্ব মোঃ আতিকুর রহমান আতিক সহ জাপা নেতৃবৃন্দ।
১৪ জুন সোমবার বাদ জোহর ফেঞ্চুগঞ্জের নূরপুরস্থ এমপির কবরস্থানে তিনি নেতাকর্মীদের নিয়ে জিয়ারত করেন।

জিয়ারত পরবর্তী এক সংক্ষিপ্ত বক্তব্যে আতিকুর রহমান আতিক বলেন, সিলেট-৩ আসনের সাবেক এমপি সামাদ চৌধুরী একজন সাদামনের মানুষ ছিলেন। তিনি সর্বদা এই আসনের মানুষের জীবন যাত্রার মান উন্নয়নে কাজ করে গেছেন। আগামী উপনির্বাচনে আমি বিজয়ী হলে সামাদ চৌধুরীর অসমাপ্ত উন্নয়ন কাজ সম্পূর্ণ করবো। তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা জাতীয় পার্টির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আহসান হাবিব মঈন, সাবেক সাংগঠনিক সম্পাদক বাশির আহমদ, জাতীয়পার্টির প্রবীণ নেতা সোনা মিয়া, ফেঞ্চুগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক কামাল রাজা সায়েল, ফেঞ্চুগঞ্জ উপজেলা জাপার সাবেক কোষাধ্যক্ষ সম্পাদক গোলাম রাসুল জিতু, দক্ষিণ সুরমা উপজেলা যুব সংহতির আহবায়ক আখতার হোসেন, সিনিয়র যুগ্ম আহবায়ক মতিউর রহমান, ফেঞ্চুগঞ্জ উপজেলা যুব সংহতির সাধারন সম্পাদক আরিফুজ্জামান মিছবা, যুব সংহতির সহ- সভাপতি শাহিন আহমদ, সাংগঠনিক সম্পাদক আল আমিন মিন্টু, যুবসংহতি নেতা শাহিদ আলী সহ দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।