সোনমের বাড়িতে চুরি, জড়িতদের তথ্য ফাঁস! - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১০:৩৮, ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সোনমের বাড়িতে চুরি, জড়িতদের তথ্য ফাঁস!

banglanewsus.com
প্রকাশিত এপ্রিল ১৪, ২০২২
সোনমের বাড়িতে চুরি, জড়িতদের তথ্য ফাঁস!

সোনমের বাড়িতে চুরিকাণ্ডে জড়িতদের তথ্য ফাঁস!

ডেস্ক রিপোর্ট : মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সোনম কাপুর। কিছুদিন আগেই সুখবর দিয়েছেন নায়িকা। আপাতত স্বামী আনন্দ আহুজার সঙ্গে মুম্বাইতে আছেন তিনি। ইতোমধ্যে পেয়েছেন দুঃসংবাদ। সোনম-আনন্দ দম্পতির নয়াদিল্লির বাড়িতে চুরি হয়েছে।

জানা গেছে, নগদ টাকা ও গয়না মিলিয়ে প্রায় দুই কোটি টাকার মতো চুরি হয়েছে। এ ঘটনায় তুঘলক রোড থানায় মামলা দায়ের করেন সোনমের শাশুড়ি প্রিয়া আহুজা। দিল্লি পুলিশের উচ্চপদস্থ কর্মকর্তার নির্দেশে দ্রুত তদন্ত শুরু হয়। এবার সেই চুরির ঘটনার চাঞ্চল্যকর তথ্য জানা গেছে।

চুরির ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশ। তবে চুরি যাওয়া নগদ অর্থ ও গয়না এখনও উদ্ধার হয়নি।

জানা গেছে, গ্রেপ্তার হওয়া দুজন সোনম-আনন্দের বাড়িরই বাসিন্দা। তাদের একজন অপর্ণা রুথ উইলসন। পেশায় নার্স। তিনি সোনমের শাশুড়ির দেখাশোনা করতেন। অন্যজন অপর্ণার স্বামী নরেশ কুমার সাগর শকরপুরের একটি প্রাইভেট ফার্মে হিসাবরক্ষক হিসেবে নিযুক্ত ছিলেন।

নয়াদিল্লির ওই বাড়িতে থাকেন সোনমের শ্বশুর, শাশুড়ি ও দাদি শাশুড়ি। গত ১১ ফেব্রুয়ারি প্রথম চুরির বিষয়টি খেয়াল করেন নায়িকার দাদি শাশুড়ি সরলা আহুজা। সে দিন নিজের আলমারি খুলে তিনি দেখেন, গয়না এবং নগদ উধাও। এর আগে সবশেষ বছর দুয়েক আগে আলমারি খুলে দেখেছিলেন তিনি। যে কারণে চুরি কবে হয়েছে, সেটি স্পষ্ট নয়। আর তাই গত বছরের সিসিটিভি ফুটেজও খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে গত মাসে জানা গিয়েছিল, সোনমের শ্বশুর প্রতারণার শিকার হন। ২৭ কোটি টাকা হারান তিনি। সেই মামলায় ১০ জনকে গ্রেপ্তার করা হয়। চুরির তদন্তে সেই ঘটনার কথাও মাথায় রাখা হচ্ছে।

সূত্র: হিন্দুস্তান টাইমস

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।