ট্রল নিয়ে মিঠুন যা বললেন - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ২:৫১, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

ট্রল নিয়ে মিঠুন যা বললেন

newsup
প্রকাশিত জুলাই ২৮, ২০২২
ট্রল নিয়ে মিঠুন যা বললেন

ডেস্ক রিপোর্ট, ঢাকা:জিম্বাবুয়ের বিপক্ষে সর্বশেষ (গত বছরের জুলাইতে) জাতীয় দলের হয়ে খেলেছিলেন মোহাম্মদ মিঠুন। দল থেকে বাদ পড়লেও নির্বাচকদের রাডারের মধ্যেই ছিলেন। শুক্রবার ‘এ’ দলের দায়িত্ব নিয়ে ওয়েস্ট ইন্ডিজ সফরে যাচ্ছেন উইকেটকিপার ব্যাটার। অবশ্য জাতীয় দল থেকে বাদ পড়ার আগে মিঠুনকে বহু সমালোচনা ও ট্রলের শিকার হতে হয়েছিল। মিঠুন সেসব মাথায় না নিয়ে নিজের কাজটুকু করে যাচ্ছেন। বৃহস্পতিবার দেশ ছাড়ার আগে সংবাদ সম্মেলনে কথা বলে গেছেন তিনি।
ভালো খেললে ক্রিকেটারদের নিয়ে তীব্র মাতামাতি হয়। আবার খারাপ খেললে হয় তীব্র সমালোচনা। তবে সমালোচনার চাপ সামলে নিজের কাজটা ঠিকঠাক মতো করতে পারলেই সাফল্য ধরা দেয়। মিঠুনও সেই মন্ত্রেই চলার চেষ্টা করছেন।
যাওয়ার আগে বলেছেন, ‘বাংলাদেশে ক্রিকেট নিয়ে অনেক বেশি মাতামাতি হয়। এগুলো সামলানোর মতো চাপ না থাকলে আমি ক্রিকেট খেলতে পারবো না। সেটা সামলানোর মতো মানসিক দৃঢ়তা থাকতে হবে। এজন্য আমি যথেষ্ট সময় পেয়েছি। সময় পেয়ে ক্রিকেটে ফিরেছি, ক্রিকেট খেলছি। এখন একটা দায়িত্ব দেওয়া হয়েছে। সেখানে কীভাবে সর্বোচ্চটা দিতে পারি, সেখানেই পূর্ণ মনোযোগ। আর কোন দিকে কী হচ্ছে তা আমার ভাববার ব্যাপার না, ভাবিও না।’

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।