BengaliEnglishFrenchSpanish
বিভিন্ন জেলার ঐতিহ্যবাহী খাবার নিয়ে ঢাকা রিজেন্সিতে আয়োজন - BANGLANEWSUS.COM
  • ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

বিভিন্ন জেলার ঐতিহ্যবাহী খাবার নিয়ে ঢাকা রিজেন্সিতে আয়োজন

newsup
প্রকাশিত নভেম্বর ৬, ২০২২
বিভিন্ন জেলার ঐতিহ্যবাহী খাবার নিয়ে ঢাকা রিজেন্সিতে আয়োজন

ফিচার: বাংলাদেশের বিভিন্ন জেলা-উপজেলার ঐতিহ্যবাহী খাবারের এক জাকজমকপূর্ণ আয়োজন করতে যাচ্ছে ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট।
আজ রোববার সন্ধ্যা থেকে শুরু হয়ে ‘দ্যা লোকাল কালিনারী হেরিটেজ অব বাংলাদেশ’ নামে এই আয়োজন চলবে ১৮ নভেম্বর পর্যন্ত।
আজ দুপুরে রাজধানীর খিলক্ষেতে ঢাকা রিজেন্সি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন হোটেল কর্তৃপক্ষ।
প্রতিষ্ঠানের ম্যানেজিং ডিরেক্টর (এমডি) কবির রেজা বলেন , বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় বাংলাদেশি হোটেল ব্র্যান্ড হিসেবে ঢাকা রিজেন্সি সর্বদা স্থানীয় ও বিদেশি অতিথিদের কাছে দেশীয় ঐতিহ্যবাহী খাবারের প্রচার ও পরিচয় করিয়ে দিতে অনুপ্রাণিত।
সংবাদ সম্মেলনে ঢাকা রিজেন্সির পাবলিক রিলেশন ও কমিউনিকেশন বিভাগের এক্সিকিউটিভ দেওয়ান ফারহানা মাসুক ইরা জানান, ঢাকা রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্ট, জনপ্রিয় একটি বাংলাদেশি হোটেল ব্র্যান্ড যা অন্যান্য বিদেশি হোটেলগুলোর সঙ্গে সগর্বে একইসঙ্গে তার সার্ভিস পুঙ্খানুপুঙ্খ ভাবে দিয়ে যাচ্ছে। সেই সঙ্গে হোটেলটি তার সুনাম ধরে রেখেছে।
তিনি জানান, বাংলার ঐতিহ্যবাহী খাবারের এই মিলনমেলা আয়োজনে থাকছে বিভিন্ন অঞ্চলের বিভিন্ন স্বাদের মুখরোচক খাবার। যেমন- চট্টগ্রামের মেজবান, সিলেটের সাতকড়া বিফ, খুলনার চুইঝাল, কক্সবাজারের লইট্টা ভাজি, চাঁপাইনবাবগঞ্জ জেলার কালাইয়ের রুটি, চাটগাঁওয়ের কালাভুনা। এছাড়াও পুরান ঢাকার খাসির লেগ রোস্ট, নিহাড়ি-তেহারি, বিরিয়ানিতো আছেই।

এই সংবাদটি 1,232 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।