BengaliEnglishFrenchSpanish
নিউইয়র্কে ব্যারিস্টার মওদুদ আহমেদের সহধর্মিনী নোয়াখালী ৫ আসনের সাবেক সাংসদ হাসনা জসীমউদ্দীন মওদুদের সংবর্ধনা - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

নিউইয়র্কে ব্যারিস্টার মওদুদ আহমেদের সহধর্মিনী নোয়াখালী ৫ আসনের সাবেক সাংসদ হাসনা জসীমউদ্দীন মওদুদের সংবর্ধনা

newsup
প্রকাশিত ডিসেম্বর ২, ২০২২
নিউইয়র্কে ব্যারিস্টার মওদুদ আহমেদের সহধর্মিনী নোয়াখালী ৫ আসনের সাবেক সাংসদ হাসনা জসীমউদ্দীন মওদুদের সংবর্ধনা

ডেস্ক রিপোর্ট : যুক্তরাষ্ট্র সফররত ব্যারিস্টার মওদুদ আহমেদের সহধর্মিনী নোয়াখালী ৫ আসনের সাবেক সাংসদ হাসনা জসীমউদ্দীন মওদুদ বলেছেন, আন্দোলনের মাধ্যমে নয়, নির্বাচনের মাধ্যমেই ক্ষমতায় যাওয়া বিএনপির জন্য সমিচীন হবে। কেননা আন্দোলনের মাধ্যমে ক্ষমতায় গেলে বিএনপিকে আওয়ামীলীগ শান্তিতে সরকার পরিচালনা করতে দিবে না। কারণ আওয়ামীলীগ আন্দোলনে চ্যাম্পিয়ান। আন্দোলনের মাধ্যমে বিএনপি ক্ষমতায় গেলে আওয়ামীলীগ বিএনপিকে নামানোর জন্য আন্দোল শুরু করে দেবে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে গেলে সেটি সম্ভব হবে না। গত ২৯ নভেম্বর রাতে নিউইয়র্কে ব্রুকলীনের মোমো’স পার্টি হলে যুক্তরাষ্ট্র প্রবাসী কোম্পানীগঞ্জবাসীর তার সম্মানে দেয়া গণসংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশিষ্ট রাজনীতিক বেলায়েত হোসেন স্বপনের সভাপতিত্বে এবং কমিউনিটি এক্টিভিস্ট হারুন অর রশিদ আল হারুন সিআইপি’র সভাপতিত্বে যুক্তরাষ্ট্র প্রবাসী কোম্পানীগঞ্জবাসী আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক নাঈম টুটুল।
আরও বক্তব্য রাখেন বৃহত্তর নোয়াখালী সমিতির সভাপতি নাজমুল হাসান মানিক, সাধারণ সম্পাদক ইউসুফ জসিম, সম্পাদক সম্পাদক নূর ইসলাম বাবু, বাংলাদেশ সোসাইটির ক্রীড়া সম্পাদক মাহবুব আলম, নুরু চেয়ারম্যান, প্রবাসী কল্যাণ পরিষদের সভাপতি মোরসালিন হোসেন শামীম, হাজারী কল্যাণ পরিষদের মিজানুর রহমান, মওদুদ মেমোরিয়াল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো. আবুল বাশার, কোম্পানীগঞ্জ ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন ইউএসএ ইনকের সাবেক সভাপতি আব্দুল মালেক, রহমান এইচ আরজু, স্টেট বিএনপির সদস্য আলমগীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে হাসনা জসীমউদ্দীন মওদুদ এলাকার উন্নয়নে তার প্রয়াত স্বামী ব্যারিস্টার মওদুদ আহমেদ এবং তার নিজের ভুমিকার কথা তুলে ধরে বলেন, আমি আজীবন কোম্পানীগঞ্জবাসীর উন্নয়নের লক্ষ্যে কাজ করে যেতে চাই। সবাই পাশে থাকলে কোম্পানীগঞ্জকে আরও উন্নত করতে সক্ষম হব, ইনশাআল্লাহ। তিনি বলেন, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে আগামী নির্বাচনে তিনি বিজয়ী হবেন।
হাসনা জসীমউদ্দীন মওদুদ আয়োজকদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমি আপনাদের ভালবাসায় সিক্ত। আমি সবার নিকট কৃতজ্ঞ। সব সময় এলাকাবাসীসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকবো। তিনি বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে ভূমিকা রাখার জন্য প্রবাসীদের ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, বৃহত্তর নোয়াখালীর বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ বিপুল সংখ্যক কোম্পানীগঞ্জবাসী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আয়োজকরা ছাড়াও বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে হাসনা জসীমউদ্দীন মওদুদকে ফুলেল শুভেচ্ছা জানান হয়।
উল্লেখ্য, নোয়াখালী ৫ আসনের সাবেক সাংসদ হাসনা জসীমউদ্দীন মওদুদের যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে কোম্পানীগঞ্জ প্রবাসীরা তার সম্মানে এ সংবর্ধনা সভার আয়োজন করে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।