মোমেন ফাউন্ডেশনের পক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ - BANGLANEWSUS.COM
  • ৩রা জুন, ২০২৩ খ্রিস্টাব্দ

 

মোমেন ফাউন্ডেশনের পক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

newsup
প্রকাশিত ফেব্রুয়ারি ৫, ২০২৩
মোমেন ফাউন্ডেশনের পক্ষে সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের শীতবস্ত্র বিতরণ

ডেস্ক রিপোর্টঃ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ও অ‌াধ‌্যা‌তিক সি‌লেটের উন্নয়‌নের রুপকার, স্বপ্নদ্রষ্টা জন‌নেতা ড.একে আব্দুল মোমেন মহোদয় ও মোমেন ফাউন্ডেশনের চেয়ারম্যান পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী ‌মি‌সেস সেলিনা মোমেন ম‌হোদ‌য়ের পক্ষে সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার ৪ ফেব্রুয়ারি সিলেট নগরীর কলাপাড়া, ঘাসিটোলা ও শেখঘাট এলাকায় ১৫০ পরিবারের মাঝে মানবিক কাজের অংশ হিসেবে এই শীতবন্ত্র বিতরণ করা হয়।

উক্ত বিতরণ কাজে সভাপতিত্ব করেন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা আহবায়ক মোঃ শহিদুল ইসলাম।

প্রধান অতিথি ছিলেন এন.আর.বি বাংলাদেশী পন্য আমদানীকারক সমিতি, রিয়াদ এর সভাপতি আলহাজ্ব মোহাম্মদ কাপ্তান হোসেন। বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি টিভি’র সিনিয়র সাংবাদিক ও পরিচালক সরোয়ার আমিন বাবু। লালদিঘীরপাড় নতুন হকার্স মার্কেটের সভাপতি মোঃ সামসুল আলম।
অত্র সংগঠনের যুগ্ম-আহবায়ক মানবতার ফেরিওয়ালা সাংবাদিক উৎফল বড়ুয়া, যুগ্ম আহবায়ক সালমা বেগম সুমি, যুগ্ম-আহবায়ক মোঃ ফারুক মিয়া, সদস‌্য হাজেরা বেগম, জসিম আহমদ, শাহেল আহমেদ প্রমুখ।

বিতরণকালে বক্তারা বলেন, সিলেট-১ আসনের সাংসদ ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপির ব্যক্তিগত তহবিলে গঠিত মোমেন ফাউন্ডেশন শীতের শুরু থেকে শীতার্ত মানুষের মধ্যে শীতবন্ত্র বিতরণ করে যাচ্ছে। শীতার্ত মানুষের প্রতি সমাজের সামর্থ্যবান ও বিত্তশালীদের সাহায্য ও সহানুভূতির হাত সম্প্রসারিত করা প্রয়োজন। আসুন আমরা যে যা পারি তাই দিয়েই শীতার্তদের পাশে দাঁড়াই। মোমেন ফাউন্ডেশন সৃষ্টি করা হয়েছে এবং এ সংস্থা সবসময় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।