সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন'র উদ্যোগে সিলেটে ইফতার বিতরণ - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:০১, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন’র উদ্যোগে সিলেটে ইফতার বিতরণ

newsup
প্রকাশিত এপ্রিল ৮, ২০২৩
সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন’র উদ্যোগে সিলেটে ইফতার বিতরণ

‌ডেস্ক রি‌পোর্টঃ সিলেটে “সম্প্রীতির ইফতার বিতরণ”করেন মানবতার সেবায় নিয়োজিত সামাজিক সংগঠন সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন উদ্যোগে শুক্রবার (৭ এপ্রিল) বিকাল সাড়ে ৪ ঘটিকায় সিলেটের মোগলাবাজার ও শিববাড়ী এলাকার কিছু গরীব অসহায়দের মাঝে চট্টগ্রা‌মের কৃতি সন্তান, বিশিষ্ট ব‌্যবসায়ী, সমাজ সেবক ও ফুলক‌লি ফুড লিঃ এর ডি‌জিএম ও সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশনের সম্মা‌নিত উপ‌দেষ্টা জনাব মোঃ জ‌সিম উ‌দ্দিন খন্দকার ও মানবিক সংগঠন জয়তুন ওয়েল ফেয়ার ট্রাস্ট’র প্রতিষ্টাতা চেয়ারম্যান জনাব মোহাম্মদ আবদুল মজিদ লালমিয়ার আর্থিক সহযোগিতায় পবিত্র রমজানে রোজদারদের মাঝে “সম্প্রীতির ইফতার সামগ্রী বিতরণ” করা হয়।

উপহার সামগ্রী বিতরণ কালে উপস্থিত সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, যুগ্ম আহবায়ক, মানবতার ফেরিওয়ালা, সাংবাদিক উৎফল বড়ুয়া, যুগ্ম আহবায়ক মানবিক ব্যাক্তিত্ব আব্দুল আ‌লিম আলম, যুগ্ম আহবায়ক দিলু বড়ুয়া, যুগ্ম আহবায়ক, নাজমুল হো‌সেন মুন্না, সদস‌্য আব্দুল মা‌লেক, সিপন আহমদ, হা‌দিউল ইসলাম শাহ‌রিয়ার প্রমুখ।

বিতরণ কালে বক্তারা বলেন, ইফতার মাহফিলের আয়োজন না করে সেই অর্থ সমাজের সুবিধা বঞ্চিত মানুষদের মাঝে বিতরনে মাননীয় প্রধানমন্ত্রী সাম্প্রতিক নির্দেশনার প্রতি সন্মান জানিয়ে সিলেট চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডশনের পক্ষ থেকে এই উদ্যোগটি গ্রহন করা হয়। পবিত্র রমজানে গত ৩১ মার্চ এই মানবিক কার্যক্রমের শুভ উদ্বোধন করেন সিলেটের কৃতি সন্তান, জালালাবাদ লিভার ট্রাস্টের চেয়ারম্যান অধ্যাপক মামুন আল মাহতাব স্বপ্নীল।
মানবিক কার্যক্রমে ফাউন্ডেশনের নেতৃবৃন্দ জানান ইতিমধ্যে আমাদের মানবিক কাজে দেশ বিদেশের অনেক মানবিক ব্যাক্তিত্বরা এগিয়ে এসেছেন আমরা তাঁদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই। তাঁদের সহযোগিতায় এবারের পবিত্র মাহে রমজানে আমরা এ ধরনের আরো কিছু উদ্যোগ গ্রহন করেছি।

উল্লেখ্য প্রতিষ্ঠার পর থেকেই সিলেট-চট্টগ্রাম ফ্রেন্ডশীপ ফাউন্ডেশন বৃহত্তর সিলেট মানবিক কাজের পাশাপাশি আরো নানা ধরনের সচেতনতামূলক কার্যক্রম পরিচালনার পাশাপাশি নানা ধরনের কল্যাণমূখী কার্যক্রম বাস্তবায়ন করে আসছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।