বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর দিনার খান হাসু কারাগারে - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১:৩৭, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর দিনার খান হাসু কারাগারে

newsup
প্রকাশিত মে ৮, ২০২৩
বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর দিনার খান হাসু কারাগারে

সোলেমান হোসেন চুন্নু সিলেট বু্্যবিরো:এনপি নেতা ও সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর দিনার খান হাসুকে কারাগারে পাঠিয়েছেন আদালত। সোমবার (৮ মে) সকাল ১১ টার দিকে তিনি সিলেট মহানগর দায়রা জজ এ কিউ এম নাসির উদ্দিনের আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আবেদন নামঞ্জুর করে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দিনার খান হাসুর আইনজীবীরা জানান, ২০১৮ সালের মামলা রেকর্ডের তারিখে দিনার খান হাসু আমেরিকা ছিলেন, যাহা আমরা বিজ্ঞ আদালতে পার্সপোস্ট সহ দাখিল করি। কতোয়ালী থানায় মামলা নং (৪৫) দায়েরকৃত একটি নাশকতা মামলায় দিনার খান হাসু গতকাল সোমবার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালতের বিচারক জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করার নির্দেশ দেন।

আসামী পক্ষে জামিন শুনানিতে অংশ গ্রহন করেন সিনিয়র এডভোকেট এমাদ উল্লাহ শহীদুল ইসলাম শাহীন, এডভোকেট সামিউল আলম, এডভোকেট মাহফুজুর রহমান ও এডভোকেট শফিউল আলম। রাষ্ট্রপক্ষে আইনজীবী ছিলেন মহানগর দায়রা আদালতের পিপি এডভোকেট নওশাদ জামিল। নগরীর রায়নগর এলাকার প্রত্যয় ৪৩ নং বাসার বাসিন্দা দিনার খান হাসু। তিনি সিলেট সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলার ও মহানগর বিএনপি সাবেক যুগ্ম সম্পাদক ছিলেন।

এদিকে, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির, কেন্দ্রীয় বিএনপির কার্যকরি কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী ও সাধারণ সম্পাদক এমরান আহমদ চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ,সাধারণ সম্পাদক এমদাদুর রহমান এমদাদ পৃথক বার্তায় অবিলম্বে দিনার খান হাসুর নি:শর্ত মুক্তি দাবি করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।