প্রকাশ্যে ভোট ডাকাতিতে বিএনপি রেকর্ড সৃষ্টি করেছে: ওবায়দুল কাদের - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, দুপুর ১২:২৪, ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

প্রকাশ্যে ভোট ডাকাতিতে বিএনপি রেকর্ড সৃষ্টি করেছে: ওবায়দুল কাদের

newsup
প্রকাশিত জুন ২৪, ২০২৩
প্রকাশ্যে ভোট ডাকাতিতে বিএনপি রেকর্ড সৃষ্টি করেছে: ওবায়দুল কাদের

ডেস্ক রিপোর্ট: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপিই দেশের মানুষের ভোটের অধিকার হরণ করেছে। প্রকাশ্যে ভোট ডাকাতির মাধ্যমে গণতন্ত্র এবং ভোটাধিকার হরণে বিএনপি রেকর্ড সৃষ্টি করেছে।’ খালেদা জিয়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাহী আদেশে শাস্তি স্থগিত রেখে বাসায় থাকার সুযোগ দেওয়ায় কৃতজ্ঞ না থেকে কৃতঘ্নতার পরিচয় দিচ্ছে বলেও মন্তব্য করেন তিনি।

শনিবার (২৪ জুন) আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সই করা এক বিবৃতিতে এসব কথা বলেন ওবায়দুল কাদের। এতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ বিএনপি নেতাদের ‘রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত’ বক্তব্যের নিন্দা ও প্রতিবাদ জানান আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বিবৃতিতে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছেন। যারা দেশকে ভঙ্গুর এবং পরনির্ভরশীল করে রেখে গিয়েছিল, তারা আজ দেশের অর্থনৈতিক অর্জন নিয়ে সমালোচনা করে।

বিএনপি প্রতিনিয়ত ‘মিথ্যাচারের ফানুস উড়াচ্ছে’ মন্তব্য করে তিনি বলেন, এদেশের অর্থনীতিকে আজ শক্তিশালী কাঠামোর ওপর দাঁড় করিয়েছেন শেখ হাসিনা। বাংলাদেশ আজ বিশ্বে অর্থনৈতিকভাবে এক উদীয়মান শক্তি। দেশের এই অর্জন-সমৃদ্ধি তারা কখনও মেনে নিতে পারে না। বিএনপির রাজনীতি পরশ্রীকাতরতা এবং দ্বিচারিতায় পূর্ণ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।