কমিউনিটি সংগঠন সাউথার্ন ইংল্যান্ড বাংলাদেশ এসোসিয়েশন (সংক্ষেপে “ সেবা”) এর আত্মপ্রকাশ লন্ডন থেকে আবুল কাসেম. - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ১০:০৪, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ


 

কমিউনিটি সংগঠন সাউথার্ন ইংল্যান্ড বাংলাদেশ এসোসিয়েশন (সংক্ষেপে “ সেবা”) এর আত্মপ্রকাশ লন্ডন থেকে আবুল কাসেম.

editorbd
প্রকাশিত জুন ৬, ২০২৪
কমিউনিটি সংগঠন সাউথার্ন  ইংল্যান্ড বাংলাদেশ এসোসিয়েশন (সংক্ষেপে “ সেবা”) এর আত্মপ্রকাশ লন্ডন থেকে আবুল কাসেম.

ডেস্ক রিপোর্ট: সাউথ ইংল্যান্ড এর সাউদাম্পটন সিটিতে একটি রেস্তোরাঁয় গত ৩রা জুন সোমবার বসবাসরত বাঙালি সমাজের বিভিন্ন পেশার লোকজনের এক সভা অনুষ্ঠিত হয়। এ সভায় সার্বজনীন এই উদ্যোগের মাধ্যমে এই অঞ্চলে বাঙালিয়ানা সংস্কৃতি ও বীরত্ব গাঁথা ইতিহাসের সাথে তরুণ প্রজন্মের সম্পৃক্ততা নিশ্চিত করতে সভায় উপস্থিত সবাই সাউথার্ন ইংল্যান্ড বাংলাদেশ এসোসিয়েশন’ নামকরনে ঐক্যমত পোষণ করেন।সভা পরিচালনা করেনসংগঠক মতিউর রহমান মতিন।ব্যাপক আলোচনা শেষে একটি উপদেষ্টা পরিষদ ও আহ্বায়ক কমিটি গঠিত হয়, যে কমিটি সংগঠনের জন্য খসড়া গঠনতন্ত্র ও সময়পোযোগী লক্ষ্য, উদ্দেশ্য ও কর্মপরিকল্পনা তৈরি করবে।উপদেষ্টা পরিষদের সদস্যবৃন্দ হলেন : ১, কুটি মিয়া, ২, ডক্টর নাজমুল ইসলাম , ৩, সৈয়দ সাদিকুল ইসলাম, 8. হিফজুর রহমান হাফিজ।
আহ্বায়ক কমিটি : কো চেয়ার – ১ মোহাম্মদ শামীম মিয়া, ২ মহিম উদ্দিন মাহিম, ৩ মতিউর রহমান মতিন, ৪ মনসুরুর রহমান শাহি।
সম্পাদক জীলন মিয়া ইয়াসিনী, শাহ মোকাম্মল হোসেন মোস্তফা ও মাহমুদুল ইসলাম।সদস্যবৃন্দ: আজিজুর রহমান বুলবুল, কোহিনুর আলম, জাহিদ ইসলাম, মোজাফফর হোসেন বাবুল, জুবায়ের আহমেদ চৌধুরী, আব্দুল খালিক ময়না, দেলওয়ার হোসেন সূমন, জুনায়েদ আহমেদ, আবদুল মোতালেব মিঠু, আব্দুস সামাদ আজাদ, আশরাফুল গালিব, নজিবুর রহমান, শুভ গোমেজ, ছালিক মিয়া এবং সানাওর মিয়া প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।