নেইমারের ‘অভাব’ বুঝতে দেননি যে ব্রাজিলিয়ান ফুটবলার - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, সকাল ৭:০৩, ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ


 

নেইমারের ‘অভাব’ বুঝতে দেননি যে ব্রাজিলিয়ান ফুটবলার

newsup
প্রকাশিত নভেম্বর ২৬, ২০২৩
নেইমারের ‘অভাব’ বুঝতে দেননি যে ব্রাজিলিয়ান ফুটবলার

নিউজ ডেস্ক: চোটের থাবা থেকে যেন মুক্ত হতেই পারছেন না নেইমার। একবার চোট থেকে সেরে ওঠেন তো দ্রুতই আবার আক্রান্ত হচ্ছেন। নতুন ক্লাব আল হিলালে এসে ম্যাচ খেলারই সুযোগ পাচ্ছেন না ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। তিনি খেলতে না পারলেও দারুণ ছন্দে আছে আল হিলাল।

বিশ্বকাপ বাছাইপর্বে গত মাসে উরুগুয়ের বিপক্ষে মুখোমুখি হয়েছিল ব্রাজিল। এই ম্যাচে গোড়ালির চোটে পড়ে অর্ধেক সময় খেলার পরই উঠে যেতে হয় নেইমারকে। এরপর এক মাসেরও বেশি সময় ধরে তিনি ব্রাজিল, আল হিলাল-কোথাও খেলার সুযোগ পাচ্ছেন না। কিং আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে গত রাতে সৌদি প্রো লিগে আল হাজেমের বিপক্ষে খেলতে পারেননি নেইমার। এই ম্যাচে বেশ দাপটের সঙ্গে খেলেছে আল হিলাল। আল হাজমকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে আল হিলাল। হ্যাটট্রিক করেছেন ম্যালকম। ৫২,৫৫ ও ৮৫ মিনিটে এসেছে তাঁর তিনটি গোল। ১টি করে গোল করেছেন আলেক্সান্ডার মিত্রোভিচ, মোহাম্মদ কান্নো, মোহাম্মদ আল-কাহতানি, সালেহ আলসেহরি, মোহাম্মদ আলবুরাইক ও সার্গেজ মিলিনকোভিচ স্যাভিচ। যার মধ্যে ১৪ মিনিটে ম্যাচের প্রথম গোল করেন মিত্রোভিচ ও ৯০ মিনিটের অতিরিক্ত সময়ের ৩ মিনিটে গোল করেন মিলিনকোভিচ স্যাভিচ।

৯-০ গোলের জয়ে সৌদি প্রো লিগের শীর্ষস্থান আরও একটু পাকাপোক্ত করল আল হিলাল। ১৪ ম্যাচে ১২ জয় ও ২ ড্রয়ে তাদের পয়েন্ট ৩৮। দ্বিতীয় স্থানে থাকা আল নাসরের পয়েন্ট ৩৪। শুক্রবার কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে সৌদি প্রো লিগে মুখোমুখি হবে আল হিলাল ও আল নাসর। অন্যদিকে আল হিলালের হয়ে নেইমার খেলেছেন মাত্র ৫ ম্যাচ। করেছেন ১ গোল ও ৩ গোলে অ্যাসিস্ট করেছেন। একমাত্র গোলটি করেছেন এএফসি চ্যাম্পিয়নস লিগে এফসি নাসাজি মাজান্দারানের বিপক্ষে। সৌদি প্রো লিগে করেছেন ৩ অ্যাসিস্ট।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।