দৌলতদিয়া যৌনপল্লী খাদ্য সহায়তা দিলেন আমেরিকান দম্পতি - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৪:৪৯, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

দৌলতদিয়া যৌনপল্লী খাদ্য সহায়তা দিলেন আমেরিকান দম্পতি

ADMIN, USA
প্রকাশিত জুন ২১, ২০২০
দৌলতদিয়া যৌনপল্লী খাদ্য সহায়তা দিলেন আমেরিকান দম্পতি

গোয়ালন্দ (রাজবাড়ী) :
করোনা ভাইরাস জনিত কারণে প্রায় ৩ মাস ধরে লকডাউনে রয়েছে দেশের সর্ববৃহৎ গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লী। আয়-রোজগার বন্ধ হয়ে মানবেতর দিন কাটানো এখানকার অসহায় যৌনজীবীদের পাশে দাঁড়িয়েছেন জ্যাকব বার্লিন ও জয়া বার্লিন নামে এক আমেরিকান দম্পতি।
সোমবার সকালে স্থানীয় মুক্তি মহিলা সমিতির মাধ্যমে ওই দম্পতির পক্ষ থেকে যৌনজীবীদের মধ্যে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এর মধ্যে রয়েছে জনপ্রতি ৫ কেজি করে চাল, ২ কেজি ডাল, ২ কেজি পেঁয়াজ, ১ কেজি আলু, ১ লিটার তেল, আধা কেজি লবন, ১টি সাবান ও ১ হালি ডিম।
এ সময় উপস্থিত ছিলেন নির্বাহা পরিচালক মর্জিনা বেগম, সমিতির প্রোগ্রাম ডিরেক্টর আতাউর রহমান মুঞ্জু এবং আমেরিকান দম্পতির পক্ষে একেএম আজাদ রেন্টু ও কামরুজ্জামান সুমন।
এ প্রসঙ্গে মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম জানান, ওই দম্পতি এক সময় বাংলাদেশে অবস্থান করে ফরিদপুর অঞ্চলে সেবামুলক কাজ করতেন। প্রকল্প না থাকায় এখন তারা আমেরিকায়ই থাকেন। তারপরও তারা নিয়মিত আমাদের এলাকার খোঁজ-খবর রাখেন। ওই দম্পতি এ পর্যন্ত ৬শ যৌনকর্মী অসহায় নারীদের মাঝে খাদ্য সহায়তা দিলো। তারা আরো ৭শ অসহায় যৌনজীবীদের মাঝে খাদ্য সহায়তা দেয়ার আশ্বাস দিয়েছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।