স্মার্ট ফেইস মাস্ক জেফির - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১:৪৮, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ


 

স্মার্ট ফেইস মাস্ক জেফির

newsup
প্রকাশিত অক্টোবর ২৬, ২০২১
স্মার্ট ফেইস মাস্ক জেফির

নিউজ ডেস্কঃ  গেমারদের জন্য নন্দিত বৈশ্বিক গেমিং ব্র্যান্ড রেজার নিয়ে এসেছে স্মার্ট ফেইস মাস্ক ‘জেফির’। জানা গেছে, শুধু মাস্কটির দাম একশ’ ডলার। আর তিনটি প্রতিস্থাপন ফিল্টার কিটসহ স্টার্টার প্যাকের দাম পড়বে দেড়শ ডলার।

মাস্কটির ব্যাপারে যে মানুষ অপেক্ষায় ছিল, তা বোঝা গেছে এটি আসার পর। তবে অবমুক্তির পরই ফুরিয়ে গেছে রেজারের ‘স্টার্টার প্যাক’। এখন আবারও অপেক্ষা করতে হবে দ্বিতীয় কিস্তির ‘জেফির’ মাস্কের জন্য।

জেফির মহামারির এ সময়ে গেমারদের জন্য কার্যকরী ‘হাই-এন্ড’ সুরক্ষা কিট। এতে স্বচ্ছ নকশায় জ্বলতে দেখা যাবে আরজিবি আলো। এন৯৫ ফিল্টারের সঙ্গে ডুয়াল-ফ্যান সক্রিয় বাতাস পরিশুদ্ধকরণ প্রক্রিয়ায় পরিহিতকে সুরক্ষিত রাখবে মাস্কটি।

মাস্কের আলো ‘কাস্টোমাইজ’ করার জন্য মোবাইল অ্যাপও রয়েছে। অনেকটা দেরিতেই এসেছে জেফির স্মার্ট মাস্ক। তবে, রেজার মাস্কটি নিয়ে যে বাজি ধরতে চেয়েছিল, তা কাজে লেগে গেছে বলে মন্তব্য করেছে এনগ্যাজেট।

কারণ বিশ্বে এখনো বহু স্থানে মাস্কের প্রয়োজনটি রয়ে গেছে। এ বছরের শুরুতে কনজিউমার ইলেকট্রনিক্স শোতে প্রজেক্ট হেজেল নামে দেখানো হয়েছিল কনসেপ্ট মাস্কটিকে। তখনই ব্যাপক সাড়া ফেলেছিল এটি। সেটিই এখন বাজারে এসেছে ‘জেফির’ নামে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।