BengaliEnglishFrenchSpanish
বিএনপি এখন মাথা খারাপ পার্টিতে পরিণত হয়েছে: তথ্যমন্ত্রী - BANGLANEWSUS.COM
  • ৬ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ


 

বিএনপি এখন মাথা খারাপ পার্টিতে পরিণত হয়েছে: তথ্যমন্ত্রী

newsup
প্রকাশিত সেপ্টেম্বর ২৪, ২০২২
বিএনপি এখন মাথা খারাপ পার্টিতে পরিণত হয়েছে:  তথ্যমন্ত্রী

ডেস্ক নিউজ: নালিশ করে দিশা না পেয়ে বিএনপি এখন ‘মাথা খারাপ পার্টি’তে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ। শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে গাইবান্ধা স্টেডিয়ামে গাইবান্ধা জেলা আওয়ামী লীগের সম্মেলনে বিশেষ অতিথির বক্তৃতায় তিনি এ মন্তব্য করেন।
ড. হাছান বলেন, র্যাবের কয়েকজন সদস্য ও পুলিশ প্রধানের ওপর একটি মার্কিন সংস্থার নিষেধাজ্ঞায় বিএনপি নেতারা বর্ষাকালে পুঁটিমাছের মতো লাফিয়েছেন। কিন্তু এখন মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন আর বিশ্বনেতাদের পাশে বসে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বৈঠক করতে দেখে, পুলিশ প্রধানকে যুক্তরাষ্ট্রে সেমিনারে অংশ নিতে দেখে তাদের লাফালাফি বন্ধ হয়ে গেছে, মাথা খারাপ হয়ে গেছে।
তথ্য ও সম্প্রচারমন্ত্রী বলেন, আগে বিএনপি নেতারা দিনের বেলা বিভিন্ন জায়গায় নালিশ করে বেড়াতো আর রাতের বেলা বিভিন্ন দূতাবাসে গিয়ে ধরনা দিতো। সেই নালিশ পার্টি এখন মাথা খারাপ পার্টিতে পরিণত হয়েছে। তারা এখন বিভিন্ন জায়গায় সমাবেশের নামে নিজেরা নিজেরা মারামারি করে আর পুলিশের ওপর হামলা পরিচালনা করে। ক’দিন আগেও মুন্সীগঞ্জে তারা পুলিশের ওপর হামলা পরিচালনা করেছে।

এই সংবাদটি 1,226 বার পড়া হয়েছে

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।