মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে র‌্যালি ও আলোচনা সভা - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, বিকাল ৩:১২, ১৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে র‌্যালি ও আলোচনা সভা

newsup
প্রকাশিত মার্চ ২০, ২০২৩
মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে র‌্যালি ও আলোচনা সভা

সোলেমান হোসেন চুন্নু সিলেট :মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবিতে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি সিলেট জেলার সভাপতি মো. মামুন আহমদ এর নেতৃত্বে র‌্যালিটি সকাল ১১টায় নগরীর রাজা গিরিশ চন্দ্র হাই স্কুল থেকে বের হয়ে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এসে শেষ হয়। পরে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ মাধ্যমিক শিক্ষক সমিতি সিলেট জেলার সাধারণ সম্পাদক মো. শমশের আলীর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন মো. রফিকুল আলম, মো. আব্দুস শহীদ, মো. দিলীপ কুমার তালুকদার, মো. আব্দুল মুনিম, মো. ফয়সল আহমদ, মো. নূরুল ইসলাম, জহুরা বেগম, জনাব মো. আনোয়ার হোসেন, মো. ফারুক ইকবাল, মো. সমশের আলী, আমিনুল ইসলাম, আ ক ম আব্দুজ জাহির, আব্দুর রহমান খোরাসানী, ইয়াহিয়া, জ্যোস্না বেগম, মো. শাবাজ মিয়া, মো. আবুল কামাল জনাব ফরিদ আহমদ শামীম প্রমুখ।
সভায় পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন জনাব আ ক ম আব্দুজ জাহির এবং গীতা পাঠ করেন জনা অঞ্জনা দেবি নাথ। বক্তারা শিক্ষকবৃন্দকে ৮ম জাতীয় বেতন স্কেলের অন্তর্ভুক্ত ও ৫% ইনক্রিমেন্ট প্রদান করায় জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সভাপতি মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের ঘোষণা দিয়ে ইতিহাস সৃষ্টির জন্য জোর দাবি জানান। দাবি পূরণ না হলে বিভাগীয় সমাবেশের মাধ্যমে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে। বিজ্ঞপ্তি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।