সুনামগঞ্জের বিশম্বরপুর থানার নতুন ওসি শ্যামল বণিক - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ৩:১৩, ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ


 

সুনামগঞ্জের বিশম্বরপুর থানার নতুন ওসি শ্যামল বণিক

newsup
প্রকাশিত সেপ্টেম্বর ১৬, ২০২৩
সুনামগঞ্জের বিশম্বরপুর থানার নতুন ওসি শ্যামল বণিক

শ‌হিদুল ইসলাম, প্রতি‌নি‌ধিঃ সুনামগঞ্জ জেলার বিশম্বরপুর থানার নতুন ওসি হিসেবে শ্যামল বণিক (পুলিশ পরিদর্শক) কে পদায়ন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সুনামগঞ্জে পু্লিশ সুপার মোহাম্মদ এহ্সান শাহ সাক্ষরিত এক অফিস আদেশে সেটি জানানো হয়। একই আদেশে বিশম্বরপুর থানার বর্তমান পুলিশ পরিদর্শক (ওসি) মোহাম্মদ সাইফুল আলমকে লাইন ওআর সুনামগঞ্জে বদলি করে হয়েছে। জনস্বার্থে বদলির এ আদেশ অবিলম্বে কার্যকর করতে আদেশে উল্লেখ করা হয়।

হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বাসিন্দা শ্যামল বণিক ২০০৩ সালে এসআই পদে কুমিল্লা থানায় তাঁর কর্মজীবন শুর করেন। ২০১২ সালে তিনি ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হিসেবে পদোন্নতি পেয়ে সিলেট কোতোয়ালি থানায় যোগদান করেন। পরে তিনি মৌলভীবাজার জেলার রাজনগর, সিলেট জেলার জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি),সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া ও ফোকাল পয়েন্ট কর্মকর্তা হিসেবে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। কিছুদিন আগে তাকে সিলেট থেকে সুনামগঞ্জ জেলা পুলিশ লাইনসে বদলি করা হয়। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ে সন্তানের জনক। নতুন কর্মস্হলে দায়িত্ব পালনে শ্যামল বণিক সকল মহলের আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।