এক্সে চালু হলো এআই প্রযুক্তির স্টোরিজ, যে সুবিধা পাওয়া যাবে - BANGLANEWSUS.COM
  • নিউইয়র্ক, রাত ১:০৩, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ


 

এক্সে চালু হলো এআই প্রযুক্তির স্টোরিজ, যে সুবিধা পাওয়া যাবে

newsup
প্রকাশিত মে ৬, ২০২৪
এক্সে চালু হলো এআই প্রযুক্তির স্টোরিজ, যে সুবিধা পাওয়া যাবে

স্টোরিজ সুবিধা চালু করেছে এক্স

নিউজ ডেস্ক: কৃত্রিম বুদ্ধিমত্তা (এআই) প্রযুক্তিনির্ভর ‘স্টোরিজ’ সুবিধা চালু করেছে খুদে ব্লগ লেখার সাইট এক্স (সাবেক টুইটার)। ফেসবুক, ইনস্টাগ্রাম, মেসেঞ্জারে চালু থাকা স্টোরিজের তুলনায় ভিন্নভাবে কাজ করবে এক্সের এই স্টোরিজ সুবিধা। এক্সের তথ্যমতে, ব্যবহারকারীদের হালনাগাদ বিভিন্ন বার্তা বা পোস্টের সারাংশ স্টোরিজ আকারে লিখে দেবে ‘গ্রক’ এআই চ্যাটবট। ফলে ব্যবহারকারীরা দ্রুত স্টোরিজ পোস্ট করতে পারবেন।

এক্স জানিয়েছে, এক্সে চালু হওয়া স্টোরিজ সুবিধায় গ্রক এআই চ্যাটবট ব্যবহার করা হবে। ফলে গ্রক চ্যাটবটের মাধ্যমে সহজেই নিজেদের প্রকাশ করা বিভিন্ন পোস্টের সারাংশ তৈরি করতে পারবেন ব্যবহারকারীরা। প্রাথমিকভাবে প্রিমিয়াম গ্রাহকেরা এক্সের ওয়েব ও আইওস সংস্করণে এ সুবিধা ব্যবহার করতে পারবেন। এক্সের এক্সপ্লোর ট্যাব থেকে সহজেই স্টোরিজ সুবিধা ব্যবহার করা যাবে।

এক্সের স্টোরিজ ফর ইউ ফিডে দেখা যাবে। ফলে স্ক্রল করে এক্সে থাকা সব পোস্ট পড়ার বদলের সহজেই নির্দিষ্ট ব্যক্তিদের হালনাগাদ পোস্টগুলো সম্পর্কে ধারণা পাওয়া যাবে। তবে কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির মাধ্যমে পুরোনো পোস্টের সারাংশ তৈরি করায় এক্সের স্টোরিজের তথ্য নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন অনেকেই।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।