BengaliEnglishFrenchSpanish
নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আমিরুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুর রহমান লিটন - BANGLANEWSUS.COM
  • ১লা ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ


 

নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আমিরুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুর রহমান লিটন

newsup
প্রকাশিত নভেম্বর ৩০, ২০২২
নেত্রকোণা জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আমিরুল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামছুর রহমান লিটন

হাকিকুল ইসলাম খোকন,সিনিয়র প্রতিনিধিঃ জেলা আওয়ামী লীগের ত্রি -বার্ষিক সম্মেলনে মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেলে মোক্তারপাড়া মাঠে জেলা আওয়ামী লীগের ত্রি -বার্ষিক সম্মেলনের ২য় পর্বে আগামী ৩ বছরের জন্য অ্যাডভোকেট আমিরুল ইসলামকে সভাপতি এবং অ্যাডভোকেট শামছুর রহমান লিটনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।
নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সভাপতি মতিয়র রহমান খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি’র সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি । খবর বাপসনিউজ।
সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি এমপি।
এছাড়াও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মির্জা আজম এমপি,শফিউল আলম চৌধুরী নাদেল,সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসিম কুমার উকিল এমপি,দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, সদস্য মারুফা আক্তার পপি,উপাধ্যক্ষ রেমন্ড আরেং প্রমুখ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন।